সাভারে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৫

Savar_map_810629522সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি, ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সাভার পৌর এলাকার থানা রোডে পার্বতীনগর মহল্লার এনাম মেডিকেল কলেজেরে পাশে বুধবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের লোকজন সাভার বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর ব্যবসায় শিক্ষা শাখার ছাত্র শাকিলসহ কমপক্ষে পাঁচজন আহত হন।
আহতদের মধ্যে ছাত্রলীগকর্মী শাকিলকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) ভর্তি করা হয়েছে। অন্য আহতরা হলেন— টিপু, সাদেক, আতিক ও অজ্ঞাতপরিচয় এক ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াকিন গ্রুপের সঙ্গে সাবেক ছাত্রলীগ নেতা আতিক গ্রুপের মধ্যে বেশ কিছুদিন ধরে বিআরটিএ’র চাঁদা আদায়ের ভাগাভাগি নিয়ে বিরোধ চলছিল। প্রতি সপ্তাহে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের নামে ৪০ হাজার টাকা আদায় হলেও পুরো টাকাই নিয়ে নেয় সাধারণ সম্পাদক ইয়াকিন গ্রুপ। এই টাকার ভাগাভাগি নিয়ে ছাত্রলীগের মধ্যে দুই গ্রুপের সৃষ্টি হওয়ায় বুধবার বিকেলে ইয়াকিন গ্রুপের সঙ্গে প্রতিপক্ষ আতিক গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলি।
এদিকে আহত শাকিলের মায়ের অভিযোগ, রাজনীতি না করার জন্য তার ছেলের হাত কেটেছে ছাত্রলীগ নেতারা।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতালেব মিয়া জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় শাকিলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend