দাউদকান্দিতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

Lakshmipur-23.01.15কুমিল্লার দাউদকান্দিতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সোলেমান উদ্দিন জিসান (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

উপজেলার পটিয়া বাইপাস এলাকায় বৃহস্পতিবার রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে বলে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম দ্য রিপোর্টকে জানিয়েছেন।

নিহত জিসান লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের লতিফপুর গ্রামের মৃত আবু বকর সিদ্দিকীর ছেলে। তিনি জেলা ছাত্রদলের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলেন। নিহত জিসান লক্ষ্মীপুর জেলার ‘শীর্ষ সন্ত্রাসী’ জিসান বাহিনীর প্রধান বলে দাবি করছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির জানান, জিসান পুলিশের তালিকাভুক্ত ‘শীর্ষ সন্ত্রাসী’। তাকে ধরতে পুলিশ এক লাখ টাকা পুরস্কারও ঘোষণা করেছে।

ওসি আরও জানান, তার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর, চন্দ্রগঞ্জ এবং নোয়াখালীর বেগমগঞ্জ, চাটখিল ও সুধারাম থানায় হত্যা, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি ও পুলিশের ওপর হামলাসহ বিভিন্ন অপরাধে অর্ধশতাধিক মামলা রয়েছে।

কুমিল্লায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জিসানের নিহতের বিষয়টি নিশ্চিত করে ওসি হুমায়ূন কবির জানান, বন্দুকযুদ্ধের পর র‌্যাব সদস্যরা তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ম্যাগাজিনভর্তি গুলি উদ্ধার করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend