‘দেখিয়ে দিতে হবে আমরা টাইগার’

Mpএবার বিশ্বকাপ মিশন; বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ আসরে অংশ নিতে আগামী ২৪ জানুয়ারি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে বিমানে চড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এর আগে বুধবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছে বিশ্বকাপগামী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। বিশ্বকাপগামী ক্রিকেট দলকে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী।বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপান ও অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে গণভবনে উপস্থিত হয়েছেন ক্রিকেটাররা। এ সময় জাতীয় দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও বিশ্বকাপ দলের ম্যানেজান খালেদ মাহমুদ সুজনও উপস্থিত ছিলেন দলের সঙ্গে। সাক্ষাতকালে প্রধানমন্ত্রী ক্রিকেটারদের সঙ্গে কুশলাদি বিনিময় করার পাশাপাশি বিশ্বকাপের মঞ্চে আত্মবিশ্বাস নিয়ে ভাল খেলার প্রেরণা দিয়েছেন। প্রধানমন্ত্রী তাদের প্রেরণা যোগাতে বিভিন্ন পরামর্শ দিয়েছেন। বিশ্বকাপগামী দলের জন্য সবার দোয়া কামনা করে প্রধানমন্ত্রী বলেছেন, ‘খেলায় হার-জিত থাকে। তবে আত্মবিশ্বাস নিয়ে খেলতে হবে।’ টাইগারদের ম্যাচ জয়ের জন্যই খেলতে হবে এমন প্রেরণা দিয়ে প্রধানমন্ত্রী তাদের বলেছেন, ‘দেখিয়ে দিতে হবে আমরা টাইগার।’
বিশ্বকাপগামী দলের সঙ্গে ফটোসেশনও করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীর হাতে বাংলাদেশ জাতীয় দলের জার্সি তুলে দিয়েছেন অধিনায়ক মাশরাফি।

Mp-innerউল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের যৌথ আয়োজনে শুরু হবে এবারের বিশ্বকাপ ক্রিকেটের আসর। বিশ্বকাপ সামনে রেখে বুধবার দেশের মাটিতে শেষ অনুশীলন করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলন শেষে রাতে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে নৈশভোজে অংশ নিতে গণভবনে উপস্থিত হয়েছেন বিশ্বকাপগামী দলের ক্রিকেটাররা। সেখানে প্রধানমন্ত্রী ক্রিকেটারদের শুভ কামনা জানিয়েছেন।
এর আগে অস্ট্রেলিয়া দিবস উপলক্ষে মঙ্গলবার রাতে ঢাকায় নিযুক্ত অস্ট্রেলিয়ান হাইকমিশনও বাংলাদেশ ক্রিকেট দলকে আমন্ত্রণ জানিয়েছিল। সেখানেও এক সংক্ষিপ্ত আয়োজনে উপস্থিত বাংলাদেশ দলকে জানানো হয়েছে শুভকামনা।

এদিকে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় আনুষ্ঠানিক ফটোসেশন শেষে বিশ্বকাপ প্রস্তুতির সার্বিক অবস্থা নিয়ে কথা বলবেন প্রধান কোচ হাতুরুসিংহে ও জাতীয় দলের অধিনায়ব মাশরাফি বিন মর্তুজা। এরপর শুক্রবার বিশ্রামে থাকবেন জাতীয় দলের ক্রিকেটাররা। শনিবার অস্ট্রেলিয়ার ব্রিসবেনের উদ্দেশ্যে বিমানে চড়বেন তারা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend