অপহরণের ৬ দিন পর এসএসসি পরীক্ষার্থী উদ্ধার, আটক ২

Comilla-Kidnapping-Picturকুমিল্লায় অপহরণের ছয় দিন পর আল-আমীন সরকার (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় দুই অপহরণকারীকে আটক করা হয়।
চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের আদর্শ গ্রাম থেকে মঙ্গলবার বিকেলে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া আল-আমীন সরকার জেলার দেবিদ্বার উপজেলার রসুলপুর গ্রামের সুলতান মেম্বারের ছেলে।
আটকরা হলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সালমানপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে মো. সেলিম (২৮) ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাথরেরচর গ্রামের মৃত. মিঠু মিয়ার ছেলে নুরে আলম (৩০)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, ডিবি) এ কে এম মঞ্জুরুল আলম  বলেন, ‘গত ১৫ জানুয়ারি দুপুর থেকে আল-আমীন সরকার নিখোঁজ হয়। ওই দিনই তার বাবা দেবিদ্বার থানায় ছেলে নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন। গত রবিবার অজ্ঞাতপরিচয়ের ব্যক্তি আল-আমীনের মায়ের মোবাইলে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। তারা বিষয়টি গোয়েন্দা পুলিশকে জানালে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে আজ (মঙ্গলবার) বিকেল ৫টার দিকে চৌদ্দগ্রামের আদর্শগ্রাম এলাকায় অভিযান চালিয়ে আল-আমীনকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী সেলিম ও নূরে আলমকে আটক করা হয়।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend