খালেদার জন্য আনা কাঁচাবাজারগুলো আবারও ফিরিয়ে দিয়েছে পুলিশ

Gulshan-BNPবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আবারও মহিলা দলের নেত্রীরা রান্না করা খাবার ও বেশ কিছু কাঁচাবাজার নিয়ে গিয়েছেন।

শনিবার বেলা পৌনে ৩টায় তারা খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে প্রবেশ করেন। জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী নুরে আরা সাফার নেতৃত্বে অন্যদের মধ্যে রয়েছেন নেওয়াজ হালিমা আর্লি, রওশন আরা ফরিদ, শামীমা আক্তার শানু ও এলিজা বেগম।

তারা কাঁচাবাজার নিয়ে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে প্রবেশ করতে চাইলে নিরাপত্তার দায়িত্বে থাকার পুলিশ বাধা দেয়। পরে পুলিশ তাদের সঙ্গে থাকা সবকিছু পরীক্ষ-নীরিক্ষ করে তৈরি খাবারগুলো ভেতরে নিয়ে যাওয়ার অনুমতি দেয়। আর কাঁচাবাজারগুলো ফিরিয়ে দেয়।

ভ্যানগাড়ি ভর্তি ওই কাঁচাবাজারের মধ্যে ছিল দেশি মুরগী পাঁচটি, বড় রুই মাছ দু’টি, ছোট মাছ, আপেল এক কার্টন, দশ প্যাকেট মিষ্টি, পাঁচ হাঁড়ি দইসহ ছিল বাঁধাকপি, ফুলকপি, গাজর, লাউ, টমেটো, বিভিন্ন ধরনের সবজি, পাকা কলা, পাকা পেঁপে, চানাচুর, নুডলস। সঙ্গে বেশকিছু ওষুধও ছিল।

উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার খাবার নিয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করেন মহিলা দলের বেশ কয়েকজন নেত্রী। তবে এসময় তাদের সঙ্গে থাকা মাছ, মুরগীসহ কাঁচাবাজারগুলো ভেতরে নিয়ে যেতে দেয়নি পুলিশ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend