জামালপুর মেডিকেল কলেজের ওরিয়েন্টশন ক্লাস উদ্বোধন

jamalpurবহু প্রত্যাশিত ও কাঙ্ক্ষিত জামালপুর মেডিকেল কলেজের প্রথম ব্যাচের ছাত্রছাত্রীদের ওরিয়েন্টশন ক্লাস উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে শনিবার সকাল পৌনে ১১টায় এ ক্লাস উদ্বোধন করেন।
জামালপুর শহরের বৈশাখীমেলা মাঠ প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে ক্লাস উদ্বোধনে সরাসরি কথা বলেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খান, পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, জামালপুর সিভিল সার্জন ডা. মো. মোশায়ের-উল-ইসলাম, জামালপুর সদর-৫ আসনের এমপি ও সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা, জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের এমপি, সাবেক তথ্য ও সংস্কৃতিমন্ত্রী আবুল কালাম আজাদ, জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে জামালপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এম এ ওয়াকিল জানান, ৫০ শিক্ষার্থী নিয়ে প্রথমবারের মতো মেডিকেল কলেজের যাত্রা শুরু হল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend