গাইবান্ধায় সাতটি গাড়ি ভাঙচুর

Gaibandha_0২০ দলীয় জোটের অনির্দিষ্টকালের ডাকা অবরোধের চতুর্থ দিনে জেলার পলাশবাড়ী উপজেলায় সাতটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।
পলাশবাড়ী উপজেলার মহেশপুর ব্র্যাক মোড় ও গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ঠুঠিয়াপুকুর ও জুনদহ এলাকায় বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত কয়েক দফায় এ ভাঙচুরের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, অবরোধকারীরা রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ী উপজেলার মহেশপুর ও ঠুঠিয়াপুকুর এলাকায় বৃহস্পতিবার গভীর রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখেন। ওই দুই এলাকায় অবরোধের সমর্থনে ১০-১৫ জন যুবক সড়কে চলাচলরত সাতটি গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে অবরোধকারীরা পুলিশকে লক্ষ্য করে ২০টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ ১২০ রাউন্ড রবার বুলেট ছোড়ে।
এ ছাড়া শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের মহেশপুর ও জুনদহ এলাকায় অবরোধকারীরা মহাসড়কে আবারও গাড়ি ভাঙচুরের চেষ্টা করলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
অপরদিকে, বৃহস্পতিবার গভীর রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত মহাসড়কে চলাচলরত তিনটি ট্রাকে আগুন দেয় অবরোধকারীরা। এ সময় অবরোধকারীদের ধাওয়ায় দুটি পানবোঝাই ট্রাক মহাসড়কের পাশে উল্টে খাদে পড়ে গেলে ব্যবসায়ীসহ সাতজন আহত হন।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান গাড়ি ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, অবরোধকারীরা মহাসড়কের দুইপাশের গ্রামে আত্মগোপনে থেকে সুযোগমতো মহাসড়কে অবস্থান করে চোরাগোপ্তা হামলা চালাচ্ছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend