ফেনীতে একরাম হত্যা মামলার আসামি সোহান র‌্যাবের হাতে গ্রেপ্তার

Arrest_14ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরাম হত্যা মামলার এজাহারভুক্ত নয় নম্বর আসামি সোহান চৌধুরীকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব।
র‌্যাব-৭ এর অধীন ফেনীস্থ অস্থায়ী ক্যাম্পের সদস্যরা বুধবার রাত সাড়ে ১১টার দিকে তাঁকে ফেনী সদরের রানীরহাটের পলিটেকনিক ইনষ্টিটিউট এলাকা থেকে গ্রেপ্তার করে। সোহান ফেনীর ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের বন্দুয়া দৌলতপুর গ্রামের বুলু চৌধুরীর ছেলে। ফেনীস্থ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক মোবাশ্বের হোসেন জানান, একরাম হত্যার পর সোহান পলাতক ছিলেন। সম্প্রতি তিনি এলাকায় প্রকাশ্যে আসেন। মঙ্গলবার রাতে র‌্যাবের একটি দল গোপনে পাওয়া তথ্যের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করে। এ নিয়ে একরাম হত্যা মামলায় মোট ৩৬ জনকে গ্রেপ্তার করা হল। রাতেই তাঁকে ফেনী মডেল থানায় হস্তান্তরের কথা রয়েছে।
প্রসঙ্গত, একরামুল হককে গত ২০ মে ফেনী সদরের একাডেমী এলাকার বিলাসী সিনেমা হলের সামনে গুলি করে, কুপিয়ে ও গাড়িতে আগুন দিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় এজাহারভুক্ত ৫৬ আসামির মধ্যে ৩৬ জন গ্রেপ্তার হয়। এদের মধ্যে বর্তমানে ৪ জন জামিনে, একজন ঢাকা কেন্দ্রীয় কারাগারে ও বাকিরা ফেনী কারাগারে আছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend