নন্নীতে তাফসিরুল মাহফিল-২০১৫ অনুষ্ঠিত

Capturkeআজ ৩রা জানুয়ারি শনিবার নালিতাবাড়ী থানার নন্নী ইউনিয়নে “নন্নী বাজার যুব সমাজ” এর উদ্যোগে তাফসিরুল মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মহিলাদের জন্য এবং বাদ মাগরিব থেকে পরদিন ফজর পর্যন্ত পুরুষদের জন্য মাহিফিলটি অনুষ্ঠিত হয়। উক্ত মাহফিলে মহিলাদের জন্য বয়ান করেছেন, বায়তুল মামুর দারুল উলুম মাদ্রাসা, গাজীপুর এর মোহতামিম হযরত মাওলানা মোঃ আব্দুর রহিম জিহাদী সাহেব এবং হযরত মাওলানা মোঃ হাফিজুর রহমান সাহেব, জামালপুর।

রাতের বেলা পুরুষদের জন্য ওয়ায়েজীনে কেরামদের মধ্যে রয়েছেন, জাতীয় শরিয়াহ কাউন্সিল এর সদস্য আল্লামা খাজা মঈনুদ্দিন সিদ্দিকি (প্রধান বক্তা), জামিয়া জাকুরিয়া মাদ্রাসা, সাভার এর মুহাদ্দিস আলহাজ হযরত মাওলানা মুফতি ইমদাদুল হক সাহেব (দ্বিতীয় বক্তা) সহ আরও অনেকে। উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম মুখলেসুর রমান রিপন এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বদিউজ্জামান বাদশা।

নন্নী বাজার যুব সমাজের সাধারন সম্পাদক মোঃ আতিকুর রহমান আতিকের সঙ্গে কথা বলে জানা যায়, বিগত ৫ বছর ধরে প্রতি বছর নন্নী হাইস্কুল মাঠে তাফসিরুল মাহফিলের আয়োজন করা হয় এবং ইনশাআল্লাহ্‌ আগামী বছর থেকে আরও বড় আঙ্গিকে অনুষ্ঠানটি আয়োজন করা হবে। এলাকার যুবকদের নিয়ে করা এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবী রাখে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend