তারকাদের বিয়ে ও সন্তান

Biyaবেশ কয়েকটি আলোচিত বিয়ের ঘটনা ঘটেছে এ বছর। সঙ্গীতশিল্পী হৃদয় খানের দীর্ঘদিনের প্রেমের আবেদনে এ বছরেই সাড়া দেন মডেল ও অভিনেত্রী সুজানা। এ ছাড়া সারিকা, বিন্দুসহ বেশ কয়েকজন বিয়ে করেছেন এই বছর। সন্তানের মা হয়েছেন বেশ কয়েকজন জনপ্রিয় তারকা।
শোবিজ তারকাদের বিয়ে ও সন্তানের খবর নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন—
ফারজানা ছবি-তন্ময় : বছরের এপ্রিল মাসে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী ফারজানা ছবি। ঢাকা কমার্স কলেজের সহযোগী অধ্যাপক তন্ময় সরকারের সঙ্গে ১৭ এপ্রিল ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে ছবির বাগদান সম্পন্ন হয়। পরে ৫ মে গায়ে হলুদ ও ৯ মে রাজধানীর বাংলাদেশ বিমান বাহিনীর ‘ফ্যালকন’ হলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ফারজানা ছবির সঙ্গে তন্ময় সরকারের পরিচয় কমার্স কলেজে পড়ার সময় থেকে। পরে উভয় পরিবারের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। ২২ সেপ্টেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন এ অভিনেত্রী।Biya1সারিকা-মাহিম করিম : বিয়ে নিয়ে বেশ আলোচনায় ছিলেন অভিনেত্রী সারিকা। ব্যবসায়ী মাহিম করিমকে ১০ আগস্ট বিয়ে করেন এ অভিনেত্রী। হঠাৎ করেই ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পরদিন একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের বিয়ের খবর জানান সারিকা। দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে সরে আছেন সারিকা। বছর শেষে জানা যায়, শিগগিরই মা হতে যাচ্ছেন এ তারকা।

Biya2বিন্দু-আসিফ : সারিকার মতোই বিন্দুর বিয়ে হয় হঠাৎ করে। এর আগে অনেকবার বলেছেন বিয়ে করতে যাচ্ছেন। ২৫ অক্টোবর সত্যি সত্যি ঢাকার রেডিসন হোটেলের ব্লু ওয়াটার গার্ডেনে পারিবারিকভাবে বিন্দুর আকদ সম্পন্ন হয়। বরের নাম আসিফ সালাহউদ্দিন মালিক। তিনি আসিফ এ্যাপারেলস লিমিডেটের কর্ণধার। বিয়ের আগেই থেকেই অভিনয় থেকে দূরে সরে গেছেন বিন্দু। বিয়ের পর জানান, মিডিয়াতে কাজ করতে চান না। এবার শুধুই সংসার করতে চান।

Biya3হৃদয় খান-সুজানা : বছরের অন্যতম আলোচিত ঘটনা ছিল সঙ্গীতশিল্পী হৃদয় খান ও মডেল সুজানার বিয়ে। চার বছর চেষ্টার পর হৃদয় খানের প্রেমে ডাকে এ বছরের মাঝামাঝি সময়ে সাড়া দেন সুজানা। পরে দুই পরিবারের সম্মতিতে ১ আগস্ট সন্ধ্যায় মিরপুরে সুজানার বাবার বাসায় বিয়ে হয়।
নিরব-তাশফিয়া : বছর শেষে সবাইকে চমকে দেন মডেল ও অভিনেতা নিরব। ২৬ ডিসেম্বর বিয়ে করলেও গণমাধ্যমকে জানান ২৯ ডিসেম্বর। নিরবের স্ত্রীর নাম তাশফিয়া তাহের। তিনি নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

Biya4সন্দিপন-চামেলী : মাগুরার মেয়ে চামেলী বসুকে ২৪ নভেম্বর ঢাকেশ্বরী মন্দিরে বিয়ে করেন সঙ্গীতশিল্পী সন্দিপন। চামেলী বাংলা সাহিত্যের ওপর পড়াশোনা শেষ করে বর্তমানে রাজধানীর একটি স্কুলে শিক্ষক হিসেবে কর্মরত আছে।
পূজা-কাজল : ২৬ সেপ্টেম্বর পারিবারিকভাবে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে সঙ্গীতশিল্পী পূজার বাগদান সম্পন্ন হয়। পূজার বরের নাম কাজল দত্ত। একই বিশ্ববিদ্যালয়ের পড়াশুনা করছেন কাজল ও পূজা। সেখানেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কাজলের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়ায়।
এ বছর মা হয়েছেন বেশ কয়েকজন শোবিজ তারকা। আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষার ঘরে এসেছে প্রথম সন্তান আরিজ। এবার জানা যাক তেমন কয়েকজন তারার খবর—
বর্ষা : প্রথমবারের মতো সন্তানের মুখ দেখেছেন আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। ২৩ নভেম্বর থাইল্যান্ডের ব্যাংককের বামরুন গ্র্যান্ড ইন্টারন্যাশনাল হাসপাতালে সন্তানের জন্ম দেন বর্ষা। ১৩ ডিসেম্বর সন্তান নিয়ে দেশে ফিরেন অনন্ত ও বর্ষা। তাদের প্রথম সন্তানের নাম রাখা হয়েছে আরিজ ইবনে জলিল।
দীপা খন্দকার : দ্বিতীয় সন্তানের মা হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। ১১ আগস্ট রাজধানীর স্কয়ার হাসপাতালে অস্ত্রোপচারের সাহায্যে তার মেয়ের জন্ম হয়। দীপা-শাহেদের সংসারে আসা এই কন্যা সন্তানের নাম রাখা হয়েছে আরোহী। তাদের প্রথম সন্তান আদ্রিকের বয়স সাড়ে ৭ বছর।
শ্রাবন্তী : কন্যা সন্তানের মা হয়েছেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শ্রাবন্তী। ২৭ নভেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে দ্বিতীয় মেয়ের জন্ম হয়। স্বামী খোরশেদ আলম এনটিভির জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। ২০১১ সালে শ্রাবন্তী ও খোরশেদ আলম দম্পতির বড় মেয়ে রায়ার জন্ম হয় নিউজার্সিতে।

Biya5

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend