‘বিএনপি আবারও ষড়যন্ত্রে লিপ্ত’

babluজাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন বাবলু এমপি বলেছেন, ‘বিএনপি গণতান্ত্রিক দল নয়, ষড়যন্ত্রের মধ্য দিয়ে তাদের উত্থান। আবারও তারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমরা সেই ষড়যন্ত্র রুখে দেব।’
তিনি বলেন, ‘১ জানুয়ারি দলের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী। ওই দিনে মহাসমাবেশের মধ্য দিয়ে আমাদের শক্তির পরীক্ষা দিতে চাই। আমরা হামলা, লুটপাট, ভাঙচুর, আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারার মধ্য দিয়ে সরকার পরিবর্তনে বিশ্বাসী নই। আমরা নির্বাচনের মধ্য দিয়ে সরকার পরিবর্তনে বিশ্বাসী। সেই বিশ্বাসেই আমরা ৫ জানুয়ারির নির্বাচনে গিয়েছিলাম। কিন্তু বর্তমান সরকার দেশে শান্তি বজায় রাখতে ব্যর্থ হয়েছে।’
শহরের চাষাঢ়া এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবের দ্বিতীয় তলায় জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর জাতীয় পার্টির প্রস্তুতিমূলক সভায় রবিবার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহেরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।
আরও উপস্থিত ছিলেন— দলের সভাপতিমণ্ডলীর সদস্য এম এ হান্নান এমপি, দয়াল চিশতী, সাইদুর রহমান, যুগ্ম-মহাসচিব বাহাউদ্দিন বাবলু, নুরুল ইসলাম নুরু, যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বেলাল হোসেন, সরদার শাহাজাহান, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক আফজাল হোসেন, আজিজুল হক, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির আহ্বায়ক কাজী মহসিন, মহানগর শ্রমিক পার্টির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, জেলা যুব সংহতির আহ্বায়ক রাজা হোসেন রাজু, জেলা শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মহিলা পার্টি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা অন্যন্যা ইসলাম মৌসুমী প্রমুখ।
নারায়ণগঞ্জে সাত খুনের বিচার দাবি করে জিয়া উদ্দিন বাবলু বলেন, সাত হত্যাকাণ্ড আমাদের বিশ্বের কাছে কলঙ্কিত করেছে। ওই হত্যাকাণ্ড আমাদের দুর্বল করেছে। আমরা ওই হত্যাকাণ্ডের বিচার দাবি করছি। সাত হত্যাকাণ্ডসহ বিভিন্ন ঘটনায় যখন নারায়ণগঞ্জের পরিবেশ উত্তপ্ত ছিল তখন সেলিম ওসমান নারায়ণগঞ্জের দায়িত্ব নিয়ে পরিস্থিতি শান্ত করেছেন। নারায়ণগঞ্জের মানুষকে একত্রিত করেছেন। যারা সেলিম ওসমানকে পছন্দ করতেন না তারাও এখন বলছেন, সেলিম ওসমান ভাল কাজ করছেন। বর্তমান সরকার ব্যর্থ হলেও সেলিম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জের মানুষ ব্যর্থ হননি।
বিশেষ অতিথির বক্তব্যে সেলিম ওসমান বলেন, এখানে উপস্থিত তৃণমূলের কর্মীরাই আমার নেতা। ৪০ হাজার লোকের মিছিল নেওয়া তাদের পক্ষে কোনো ব্যাপার না। কিন্তু আমি ওই সময় সঠিক সংখ্যা বলতে চাই। ওয়াদা ও ইমান যেন ঠিক থাকে। মঞ্চে থাকা আপনারাই (কেন্দ্রীয় নেতারা) এ সংখ্যা ঘোষণা করবেন।
জিয়াউদ্দিন বাবলুকে উদ্দেশ করে তিনি বলেন, নারায়ণগঞ্জের কর্মীদের অনেক কষ্ট রয়েছে। আমি দাবি জানাব, আপনারা কেন্দ্রীয় নেতারা একদিন নারায়ণগঞ্জে আসবেন। এখানে সকাল, দুপুর ও রাতের খাবার খাবেন। প্রত্যেক নেতাকর্মীর সঙ্গে আপনাদের খোলামেলা কথা বলতে হবে, অন্যথায় আমি জাতীয় পার্টি করব না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend