নারায়ণগঞ্জে তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ

Narayanganবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘রাজাকার’ বলে কটূক্তি করায় বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।

শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় বিএনপি কার্যালয়ের সামনে বৃহস্পতিবার বিকেলে কুশপুত্তলিকা দাহ করা হয়। এর আগে ও পরে বিক্ষোভ মিছিল বের করেন তারা। ওই মিছিল থেকে ডিআইটি বাণিজ্যিক এলাকায় অবস্থিত জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের কার্যালয়ে ইটপাটকেল ছোড়া হয়। পরে উত্তেজিত নেতাকর্মীরা কার্যালয়ে হামলা চালানোর চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

পরে এক সভায় সে সব মিছিল থেকে হামলা চালানো হয় তাদের নেতারা বলেন, ‘আজকে নেতারা নির্দেশ দিলে পার্টি অফিসে জ্বালিয়ে দেওয়া হতো।’

পরে শহরের ২নং রেলগেট এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন— নারায়ণগঞ্জ নগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, যুবলীগ নেতা রিপন ঘোষ, নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাজমুল আলম সজল, সাধারণ সম্পাদক জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, ছাত্রলীগ নেতা রিয়াদ প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend