বরিশালে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষে আহত ৫

Barisalবরিশাল নগরীর নতুন বাজারে পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রদল ও ছাত্রলীগের সংঘর্ষে ৫ নেতাকর্মী আহত হয়েছেন। নতুন বাজারের রাজভোগ মিষ্টান্ন ভাণ্ডারের সামনে মঙ্গলবার দুপুরে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন-১৯ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক এনামুল হাসান তসলিম, সহ-সাধারণ সম্পাদক আরাফাত হোসেন আকাশ, ছাত্রদলকর্মী বরকত, সানাম ও ছাত্রলীগকর্মী সাউদ। এদের মধ্যে বরকতকে শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, কয়েক মাস আগে সাউদ তুচ্ছ ঘটনার জের ধরে আকাশকে কুপিয়ে জখম করেছিলেন। এরই জের ধরে দুপুরে রাজভোগ মিষ্টান্ন ভাণ্ডার এলাকায় সাউদকে একা পেয়ে আকাশ ও তার লোকজন পিটিয়ে আহত করে। এর কিছুক্ষণ পর সাউদ তার দলবল এনে ধারালো অস্ত্র দিয়ে আকাশ গ্রুপের ওপর পাল্টা হামলা চালায়। এতে তসলিম, আকাশ, সানাম ও বরকত আহত হয়। এ সময় পাশের এলাকায় থাকা আকাশের দলবল এগিয়ে আসলে সংঘর্ষ হয়। খবর পেয়ে র‌্যাব-পুলিশ ঘটনাস্থলে গেলে সংঘর্ষকারীরা পালিয়ে যায়।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে সংঘাতকারীরা পালিয়ে যায়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend