‘হুড়মুড় করে ভেঙে পড়বে সরকারের সিংহাসন’

mirza-fakrulজনগণের আন্দোলনের জোয়ারেই এই ‘অবৈধ’ সরকারের বিদায় হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘গণভিত্তিহীন অবৈধ ক্ষমতার সিংহাসন যে কোনো মুহূর্তে হুড়মুড় করে ভূমিতলে শায়িত হবে।’ দলের দফতর সম্পাদক এ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সোমবার দুপুরে এক বার্তায় এ সব কথা বলেন তিনি।
রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৯ জন নেতাকর্মীকে ‘মিথ্যা’ মামলা দিয়ে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মির্জা ফখরুল বলেন, ‘অবৈধ সরকার তাদের জুলুম-নির্যাতনের ধারাবাহিকতায় বিরোধীদলীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার, শারীরিক নির্যাতন, হত্যা, গুমের রক্তাক্ত পথেই নিজেদের ক্ষমতাকে টিকিয়ে রাখতে চাচ্ছে।’
অবিলম্বে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা রাজনৈতিক ‘উদ্দেশ্যপ্রণোদিত’ মামলা প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান মির্জা ফখরুল।
এ ছাড়া বিবৃতিতে যুবদল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের গুলশানের বাসায় পুলিশি তল্লাশীর নামে আসবাবপত্র তছনছ ও পরিবারের সদস্যদের সঙ্গে অশালীন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend