যশোরে ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের মামলা

Jessorযশোরে এক ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে। ওই ম্যাজিস্ট্রেটের (কালেক্টরেটে কর্মরত সহকারী কমিশনার) নাম তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। তার স্ত্রী কারিণী তনিমা আহমেদ রবিবার রাতে কোতয়ালী থানায় মামলাটি করেন।
কারিণী এজাহারে উল্লেখ করেছেন, প্রেম করে বিয়ে করেন তারা। কিন্তু তাজওয়ারের মা এই বিয়ে মেনে নেননি। ১ নভেম্বর তিনি তাজওয়ারের যশোরের বাসায় ওঠেন। ওই রাতে তাজওয়ার তাকে বালিশ দিয়ে শ্বাসরোধে খুন করার চেষ্টা করেন। ব্যর্থ হয়ে তাকে মারপিট করেন। জীবনাশঙ্কায় তিনি দৌড়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবিনা ইয়াসমিনের কাছে আশ্রয় নেন।
স্ত্রীকে হত্যার চেষ্টা ও মারপিটের ব্যাপারে ১০ নভেম্বর ও ১ ডিসেম্বর দুই দফা শালিস হয় জেলা প্রশাসকের কার্যালয়ে। কিন্তু কোনো সুফল না পাওয়ায় কারিণী স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করেন।
কোতয়ালী থানার ডিউটি অফিসার কাজী মাসুম রবিবার সন্ধ্যার পর মামলাটি রেকর্ড করেন। মামলা নম্বর- ৩৩। থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল আলম মামলা রেকর্ডের কথা স্বীকার করেছেন।
বাদী কারিণী তনিমা আহমেদ রাজধানীর গুলশান থানার ১২/৮ নরদা এলাকার আবদুস সালামের মেয়ে। স্বামী ছাড়াও তিনি শাশুড়ি নূর আক্তার সাজ্জাদকে মামলার আসামী করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend