গুলশান বৈঠক ‘যাচাই করে দ্রুত ব্যবস্থা’

ismat-0গুলশানে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে বৈঠক করা সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে যাচাই-বাছাই করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক।
সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রতিমন্ত্রী এ কথা বলেন।
তিনি বলেন, কারা সেখানে গিয়েছিলেন আমরা যাচাই-বাছাই করছি, খোঁজ নিচ্ছি। যারা শৃঙ্খলা বহির্ভূত কাজ করেছে বিধি মোতাবেক তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।
কতজনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে এবং কি ব্যবস্থা নেওয়া হবে- জানতে চাইলে ইসমাত আরা বলেন, ‘এ বিষয়ে আপনারা শিগগিরই জানতে পারবেন।’
বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বৃহস্পতিবার রাতে সাবেক ও বর্তমান সচিবসহ কিছু সরকারি কর্মকর্তা-কর্মচারী খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। কর্মকর্তাদের সবাই দীর্ঘদিন ধরে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) ও বঞ্চিত বলেও প্রকাশিত খবরে উল্লেখ করা হয়েছে। ঘটনাটি রাজনৈতিক অঙ্গনে তোলপাড় তোলে।
সার্ক শীর্ষ সম্মেলন ও মালয়েশিয়া সফরের অভিজ্ঞতা নিয়ে শুক্রবার গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে প্রশাসনের বর্তমান যে সব কর্মকর্তা বৈঠক করেছেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend