‘প্রোফেশনাল সাংবাদিকদের বন্ধু নেই, শত্রুও নেই’

Narayanganj-7-12-2014-file-নারায়ণগঞ্জ প্রতিনিধি : সাংবাদিকদের উদ্দেশে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রোফেশনাল সাংবাদিকদের দীর্ঘ স্থায়ী বন্ধুও নাই, শত্রুও নাই।
নারায়ণগঞ্জ প্রেস ক্লবের হানিফ খাঁন মিলনায়তনে সাংবাদিকদের এক কর্মশালায় এ কথা বলেন তিনি। নারাযণগঞ্জ প্রেস ক্লাবের সহযোগিতায় বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এই কর্মশালার আয়োজন করে। এতে ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।
মেয়র আইভী বলেন, ‘গণমাধ্যমের কারণেই নারায়ণগঞ্জের মানুষ জেগে উঠেছিল। গণমাধ্যম যেমন একটি সমাজকে পরিবর্তন করতে পারে, তেমনি একজন মানুষকে তেমন পরিবর্তন করতে পারে। গণমাধ্যমের এই ভূমিকা যেন সব সময় থাকে।’
তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশের দিকে এগিয়ে যাচ্ছে। এ জন্য দুর্নীতিকে অবশ্যই না বলতে হবে।’
সময় টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শরীফ উদ্দিন সবুজের সঞ্চালনায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হালিম আজাদের সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, পিআইবির পরিচালক আনোয়ারা বেগম, রিপোর্টার ও কর্মশালার সমন্বয়কারী জিলহাজ উদ্দিন নিয়াজ প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend