ইলেকশন জুলাবাতির খেলা নয় বললেই করতে হবে : মতিয়া চৌধুরী

motieaকৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি ৫ জানুয়ারীর নির্বাচন যারা করেনি, তারা ট্রেন মিস করেছে। পরের ট্রেন সময়মত আসবে। তখন ট্রেনে উঠার চেষ্টা করতে হবে। তিনি বলেন, ইলেকশন জুলাবাতির খেলা নয় যে ইচ্ছে হলে খেললাম, মনে না চাইলে বসে পরলাম।
বিএনপিকে নির্বাচনে আসতে কেউ বাধা দেয়নি। বরং নির্বাচন বাধাগ্রস্ত করতে তারা ট্রেনে আগুন দিয়েছে, মসজিদে আগুন দিয়ে শত শত কোরআন শরীফ পুড়িয়েছে। কাজেই এসব কুকর্মের জবাব দিয়েই নির্বাচনে আসতে হবে।
৫ ডিসেম্বর শুক্রবার বিকেলে শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা রাজলী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার মুসল্লি, মুয়াজ্জিন ও ধর্মীয় প্রতিষ্ঠানের কর্মচারীদের মধ্যে শীতের কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, সার্কেল এসপি মোঃ শাজাহান মিয়া, আওয়ামী লীগ নেতা অধ্যাপক মোস্তাফিজুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কৃষিমন্ত্রী আরও বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বাধা দিতে আর্ন্তজাতিক ষড়যন্ত্র এখন অব্যাহত রয়েছে। কিন্তু যত ষড়যন্ত্র করা হোক না কেন বিচার হচ্ছে,হবে। রায়ও বাস্তবায়ন হবে।
এদিন মন্ত্রী নকলা উপজেলার ৫১ মসজিদের ৫ শতাধিক মুসল্লি,ধর্মীয় প্রতিষ্ঠানের কর্মচারীদের নিজ তহবিল থেকে শীতের কম্বল বিতরন করেন। এছাড়া তার টিআর বিক্রির অর্থ থেকে ৫১টি মসজিদকে ৪৩ হাজার ৫শ টাকা করে ২২ লাখ ১৮ হাজার ৫শ টাকা ১৭টি মাদ্রাসা ও বেসরকারী উচ্চ বিদ্যালয়কে ৪লাখ ৯৩ হাজার টাকা, দুটি শশ্মান ঘাটের জন্য ৩০ হাজার এবং এসএসসি টেস্ট পরীক্ষায় উপজেলার সকল স্কুলের প্রথম ১০ জনকে ৫০০ টাকা করে ৪০০ শিক্ষার্থীকে মেধা পরিচর্যা বৃত্তি প্রদান করেন্ ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend