খালেদা জিয়া না.গঞ্জে আসছেন ১৩ ডিসেম্বর

khaleda-jia1_0নারায়ণগঞ্জ প্রতিনিধি : দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ১৩ ডিসেম্বর নারায়ণগঞ্জ আসছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সেদিন তিনি নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত সমাবেশে বক্তব্য দিবেন। সমাবেশের সম্ভাব্য স্থান নির্ধারণ করা হয়েছে কাঁচপুর বালুর মাঠ। কাঁচপুর ছাড়াও শহরের ডিআইটিতে বঙ্গবন্ধু সড়ক ও জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামকেও বিকল্প স্থান হিসেবে রাখা হয়েছে। তবে সবকিছু নির্ভর করছে অনুমতির ওপর।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি বদরুজ্জামান খান খসরু দ্য রিপোর্টকে জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ১৩ ডিসেম্বর নারায়ণগঞ্জে জনসমাবেশ করার ইচ্ছা পোষণ করেছেন। এ কারণে ১৩ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা বিএনপি ওই সমাবেশের আয়োজন করতে যাচ্ছে। আমরা কাঁচপুরসহ শহরের দুটি স্থানকে প্রাথমিকভাবে বাছাই করেছি। মঙ্গলবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় নেতা আমানউল্লাহ আমানসহ জেলা বিএনপির শীর্ষ নেতারা কাঁচপুর ও শহরের দুটি স্থান পরিদর্শন করেছি। দুয়েকদিনের মধ্যেই স্থান চূড়ান্ত হবে।
খসরু আরও বলেন, ‘কাঁচপুরে সমাবেশের জন্য সুবিধাজনক স্থান। বিশেষ করে আড়াইহাজার, সোনারগাঁও, সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা, বন্দর এলাকার লোকজনের জন্য উপযুক্ত স্থান হচ্ছে কাঁচপুর। তাছাড়া খালেদা জিয়ার সমাবেশে লাখো মানুষের সমাগম ঘটবে। সেহেতু বড় স্থান প্রয়োজন।’
উল্লেখ্য, নারায়ণগঞ্জে সাত খুনের পর খালেদা জিয়া আসতে চাইলেও সমাবেশের অনুমতি না দেওয়ায় তিনি আসতে পারেননি। পরে তিনি সিদ্ধিরগঞ্জে নিহত কাউন্সিলর নজরুল ইসলাম ও এ্যাডভোকেট চন্দন সরকারের বাড়িতে গিয়েছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend