নালিতাবাড়ীতে শ্যালিকার পর্ণোছবি ছড়িয়ে দেয়ায় দুলাভাই গ্রেফতার

nalitabari-Khukon-300x293নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে শ্যালিকার পর্ণোছবি তৈরী করে ছড়িয়ে দেয়ার অভিযোগে দুলাভাই বদিউজ্জামান বাদশা উরফে খোকনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও পর্ণোছবি বানানোর দায়ে কম্পিউটার জব্দসহ দোকানদার খোকন মিয়াকেও (২০) পুলিশ গ্রেফতার করে। ২ নভেম্বর মঙ্গলবার দুপুরে খোকনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

পুলিশ সুত্র জানায়, নালিতাবাড়ী উপজেলার বিশগিরিপাড়া গ্রামের জনৈক মৃত আব্দুর রহিমের কিশোরী কন্যাকে (১৫) দীর্ঘদিন থেকে কু-প্রস্তাব দিয়ে আসছিল তারই খালাতো দুলাভাই একই গ্রামের বদিউজ্জামান বাদশা ওরফে খোকন। কিন্তু সম্মতি না পেয়ে গোপনে খোকন শ্যালিকার ছবি তুলে সেই ছবিতে ফটোশপের মাধ্যমে নিজের ছবি ও অন্য একটি পর্ণোছবি লাগিয়ে মোবাইলের মাধ্যমে ছড়িয়ে দেয়। ওই পর্ণোছবি দেখে এলাকার বখাটে যুবকেরা কিশোরীকে প্রায়শই উক্ত্যত করতে থাকে। ফলে বাধ্য হয়ে কিশোরী ১০ নভেম্বর শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে (২০১২ এর ৮(৩) ও ৮(৭) ধারায়) বোন জামায়ের বিরুদ্ধে আদালতে একটি অভিযোগ দাখিল করে। বিষয়টি নালিতাবাড়ী থানায় তদন্ত এলে গতকাল সোমবার রাতে দুলাভাই খোকনকে পুলিশ গ্রেফতার করে। এর আগে রবিবার পৌরশহরের উত্তর বাজারস্থ ডাউনলোড ব্যবসায়ী অপর খোকন মিয়াকে (২০) গ্রেফতার করে।
তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসাইন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং প্রধান আসামীকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend