খেলাফত আন্দোলনের নবনির্বাচিত আমির-মহাসচিবকে ইসলামী নেতাদের অভিনন্দন

downloadবাংলাদেশ খেলাফত আন্দোলনের নবনির্বাচিত আমিরে শরীয়ত, হাফেজ্জী হুজুরের ছোট ছেলে মাওলানা শাহ আতাউল্লাহ এবং মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খানকে অভিনন্দন জানিয়েছেন ধর্মভিত্তিক বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের নেতারা।
এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রবিবার সন্ধ্যায় খেলাফত আন্দোলনের প্রচার বিভাগ থেকে এ তথ্য জানানো হয়েছে। পৃথক পৃথকভাবে ধর্মভিত্তিক বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের নেতারা খেলাফত আন্দোলনের নব নির্বাচিত আমির ও মহাসচিবকে তারা অভিনন্দন জানান বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।
খেলাফত আন্দোলনের নবনির্বাচিত আমির ও মহাসচিবকে অভিনন্দন জানান, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, সম্মিলিত উলামা-মাশায়েখ পরিষদের সভাপতি মাওলানা মহিউদ্দিন খান, খেলাফত মজলিসের আমির মাওলানা মুহাম্মাদ ইসহাক, জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব মুফতি মুহাম্মাদ ওয়াক্কাস, ইসলামী ঐক্য আন্দোলনের আমির মাওলানা ড. ঈসা শাহেদী, ইসলামিক পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মোবিন, হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, আইম্মা পরিষদের সভাপতি মাওলানা মহিউদ্দিন রব্বানীসহ বিভিন্ন ইসলামী ও রাজনৈতিক নেতারা।
নেতারা আশা প্রকাশ করেন, হাফেজ্জী হুজুর প্রতিষ্ঠিত খেলাফত আন্দোলন নতুন নেতৃত্বে আরও জোরদারভাবে কাজ চালিয়ে যাবে।
২৯ নভেম্বর কামরাঙ্গীরচর জামেয়া নুরিয়া মাদ্রাসায় দ্বিবার্ষিক সম্মেলনে মাওলানা শাহ আতাউল্লাহ আমির এবং মাওলানা জাফরুল্লাহ খান মহাসচিব নির্বাচিত হন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend