খালেদার বক্তব্য প্রচারে ১০ স্থানে এলইডি টিভি

Comilla-Dist_thereport24-1কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীর টাউন হল মাঠে শনিবার বিকেলে আয়োজিত জনসভায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভাষণ দেবেন। নেত্রীর বক্তব্য সরাসরি সম্পচারের জন্য নগরীর গুরুত্বপূর্ণ ১০টি স্থানে স্থাপন করা হয়েছে ৭০ ইঞ্চি এলইডি টিভি মনিটর।
এ ছাড়াও জনসভাস্থলসহ নগরজুড়ে স্থাপন করা হয়েছে ২২৬টি মাইক, রির্জাভে রাখা হয়েছে আরও ৭৪টি মাইক।
দলীয় সূত্রে জানা গেছে, ২০০৮ সালের ২৯ ডিসেম্বর অষ্টম জাতীয় সংসদ নির্বাচনের পর গত ৬ বছরের মধ্যে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কুমিল্লায় এটি প্রথম জনসভা। জনসভাটিকে কুমিল্লার ইতিহাসে স্মরণকালের সর্ববৃহৎ জনসভার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতাকর্মীরা। তাদের পরিকল্পনা ৫ লাখেরও বেশি মানুষের সমাগম করা।
জেলা ছাত্রদল সভাপতি ও সম্প্রচার কমিটির সদস্য উদবাতুল বারী আবু দ্য রিপোর্টকে জানান, সকল মানুষের জায়গা একসঙ্গে সমাবেশ স্থলে ধারণ হবে না বিধায় নগরীর বিভিন্নস্থানে ১০টি ৭০ ইঞ্চি এলইডি টিভি মরিটর স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়।
এ সব মনিটর স্থাপন করা হবে- মহানগরীর টমছম ব্রিজ, সালাউদ্দিন মোড়, নজরুল এভিনিউ সংলগ্ন করভবনের সামনে, শাসনগাছা, ঝাউতলা, ফৌজদারি মোড়, কেন্দ্রীয় ঈদগাহ মোড়, মনোহরপুর, ছাতিপট্টি ও চকবাজার এলাকায়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend