নকলার চরঅষ্টধর ইউপির উপ-নির্বাচনে আহসান হাফিজ খান বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত

UP-election1-300x113শেরপুরের নকলা উপজেলার চরঅষ্টধর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আহসান হাফিজ খান বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ১৮ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাকসুদ আলম তার অফিসকক্ষে ওই নির্বাচনের বেসরকারী ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফল অনুযায়ী বেসরকারীভাবে নির্বাচিত আহসান হাফিজ খানের (কাপ-পিরিচ) প্রাপ্ত ভোট ২ হাজার ৯শ ৩৩।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দুলাল উদ্দিন (তালা) পেয়েছেন ২ হাজার ৫শ ১৭ ভোট। অপর ৩ প্রার্থী পেয়েছেন শহীদুল ইসলাম মোনায়েম (দোয়াত-কলম) ২ হাজার ২শ ২১ ভোট, আলী নেওয়াজ (আনারস) ১ হাজার ১শ ১৩ ভোট ও ইকবাল সরকার স্বপন (চশমা) ৭শ ১১ ভোট।

জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ওই উপ-নির্বাচনে ইউনিয়নের ৯ টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলে। কেন্দ্রে অতিরিক্ত পুলিশ ও আনসার মোতায়েনের পাশাপাশি র‌্যাব-পুলিশের ব্যাপক টহলের কারণে কোথাও নিরাপত্তা বিঘ্নিত হয়নি এবং কোন অপ্রীতিকর ঘটনারও সূত্রপাত হয়নি।
উল্লেখ্য, চরঅষ্টধর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী ওরফে মনির চৌধুরী নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তার পদত্যাগের কারণে সৃষ্ট শূন্য পদে ওই উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend