কিশোরগঞ্জ থেকে চূড়ান্ত আন্দোলনের ঘোষণা’

Kishoreganj--News---10.11.1১৪ বছর পর কিশোরগঞ্জের জনসভায় যোগ দেবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্মরণকালের সবচেয়ে বড় জনসভা আয়োজনের উদ্যোগ নিয়েছেন।
সাবেক শিক্ষামন্ত্রী ও চেয়ারপারনের উপদেষ্টা ড. এম ওসমান ফারুক ১২ নভেম্বরের জনসভা প্রসঙ্গে বলেন, ‘কিশোরগঞ্জের জনসভার মধ্য দিয়ে বিএনপি চেয়ারপারসন চূড়ান্ত আন্দোলন কর্মসূচির ঘোষণা দিতে পারেন।’
খালেদা জিয়ার জনসভা উপলক্ষে সোমবার দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত জেলা বিএনপির সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।
সংবাদ সম্মেলনে ওসমান ফারুক লিখিত বক্তব্যে বলেন, ১২ নভেম্বরের জনসভা স্মরণকালের সবচেয়ে বড় জনসভা হবে। এটি সফল করতে প্রশাসনসহ সকল শ্রেণী ও পেশার মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।
জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও জনসভা সমন্বয় কমিটির আহবায়ক শরীফুল আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ২০ দলীয় জোটের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, খালেদা জিয়ার জনসভা ঘিরে জেলার সর্বত্র প্রচার ও প্রচারণায় মুখর রয়েছে। জেলা বিএনপি এবং এর সকল ইউনিটের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend