কালিয়াকৈরে ৭ বছরের শিশু ধর্ষিত

GAZIPURগাজীপুরের কালিয়াকৈর উপজেলার দরবাড়িয়া গ্রামে ৭ বছর বয়সের এক শিশুকে ধর্ষণ করেছে ৫০ বছরের এক বৃদ্ধ। ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে স্থানীয় প্রভাবশালী মহল। প্রভাবশালীদের চাপে ওই শিশুর আত্মীয়রা থানায় যেতেও ভয় পাচ্ছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই শিশু তার নানার বাড়িতে থেকে স্থানীয় দরবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীতে পড়াশুনা করতো। গত বুধবার দরবাড়িয়া গ্রামের পার্শ্ববর্তী মধু দেওয়ানের বাসায় ওই শিশুর নানি ফ্রিজে মাংস রাখার জন্য পাঠায়। বাড়িতে আর কোনো লোকজন না থাকায় মধু দেওয়ান কৌশলে ঘরের দরজা আটকে তাকে ধর্ষণ করে। পড়ে বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেওয়ার উদ্দেশ্যে স্থানীয়ভাবে মীমাংসার আশ্বাস দিয়ে সময় ক্ষেপণ করছে।
রবিবার সকালে শিশুটিকে পরীক্ষার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে ডাক্তার তাকে গাজীপুর সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছে বলে জানান শিশুর মামা ওকলউদ্দিন।
দরবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম জানান, ঘটনাটি অত্যন্ত ন্যক্কারজনক। এধরনের নরপিশাচের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।
কালিয়াকৈর থানার ডিউটি অফিসার (এএসআই) মো. আনিসুর রহমান জানান, ধর্ষণের বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend