যেভাবে কাটলো রেলমন্ত্রীর সংসার জীবনের প্রথম দিন

nobরেলমন্ত্রী মুজিবুল হক মুজিব সংসার জীবনের প্রথম দিন যেভাবে কাটালেন তা নিয়েও ব্যাপক আগ্রহ ছিল সাধারণ মানুষের। নতুন জীবনের প্রথম দিন রেলমন্ত্রী মুজিবুল হক ও নববধূ রিক্তা দুজনেই ছিলেন প্রাণোচ্ছ্বল। পরিবার ও স্বজনদের সঙ্গে পরিচয়, একসঙ্গে সকালের নাস্তা, দুপুরের খাবার সব মিলিয়ে নতুন জীবনের প্রথম দিনটি হাসিখুশিই কেটেছে আলোচিত এ নবদম্পতির।

রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব তার স্ত্রী হনুফা আক্তার রিক্তাকে নিয়ে শুক্রবার রাতে ঢাকার বেইলি রোডে মন্ত্রীর জন্য বরাদ্দ বাসভবনে উঠেন।

জানা যায়, তিনি সকাল ৮টায় ঘুম থেকে ওঠে গোসল শেষে নববধূকে নিয়ে বসেন নাস্তার টেবিলে। রুটি, সবজি, ডিম ভাজি, কলা, আপেল, মিষ্টি, চা, শ্বশুর বাড়ির পিঠা দিয়ে নাস্তা সারেন দুজনে।

পরে মন্ত্রী মুজিবুল হক মুজিব তার জীবনসঙ্গী রিক্তাকে বাড়ির বিভিন্ন রুম এবং স্থান ঘুরে দেখান। তারপর পরিবারের এবং তার সহযোগীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন সহধর্মিণী রিক্তাকে। দুপুরে নতুন এই বধূকে নিয়ে একসঙ্গে খাবার খান। দুপুরের খাবারে ছিল ইলিশ ভাজা, রুই মাছের তরকারি, ডাল ও দই।

এদিকে নতুন দম্পতিকে শুভেচ্ছা জানাতে আসেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াসেফ ওসমান, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, মহিলা এমপি সাবিনা আক্তার তুহিনসহ অন্যান্যরা।

এ ছাড়া কিছু গণমাধ্যম কর্মীও বিভিন্ন খবর জানতে গিয়েছিলেন তার বাসায়। কথা বলেছেন মিডিয়াকর্মীদের সঙ্গে। পড়েছেন বিভিন্ন পত্রিকাও। রোববার যথাররীতি নিজ মন্ত্রণালয়ে অফিস করবেন মন্ত্রী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend