শিবচরে চার ডাকাতকে গণধোলাই, নিহত ১

image_145542.madaripur 1ফরিদপুরের সদরপুরে পাঁচ বাড়িতে ডাকাতি শেষে পালানোর সময় মাদারীপুরের শিবচরে চার ডাকাতকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। ডাকাতদের উদ্ধার করে হাসপাতালে আনলে এদের মধ্যে একজন ডাকাত মারা গেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাত ২টার দিক ১০-১২ জনের ডাকাতদল ফরিদপুরের সদরপুর উপজেলার চরনাসিরপুরের মোল্লাকান্দিতে পাঁচ বাড়িতে ডাকাতি চালায়। এ সময় ডাকাতরা সেলিম মোল্লা, জুলহাস মোল্লা, সোহরাব মোল্লা, নুরু মোল্লা ও আব্দুল সরকারের বাড়ি থেকে ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে। এরপর ডাকাতদল ট্রলারে করে শিবচরের চরজানাজাতে হানা দেয়। ডাকাতদল এ সময় চার পাহারাদারকে বেঁধে ডাকাতির চেষ্টা করলে স্থানীয়দের প্রতিরোধের মুখে ডাকাতরা ধাওয়া খেয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু ট্রলার বিকল হয়ে পড়লে চার আন্তজেলা ডাকাত স্থানীয়দের হাতে ধরা পড়ে। পরে স্থানীয়রা ওই ডাকাতদের বেধড়ক পেটায়। পরে আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ ওই চার ডাকাতকে আটক করে হাসপাতালে আনার পর সিরাজ বেপারি নামের এক ডাকাত মারা যায়। নিহত সিরাজ বেপারী (৪৫) নারায়ণগঞ্জের ফতুল্লার ভুঁইলঘরের ইউনুছ বেপারীর ছেলে।
শিবচর থানার ওসি আ. সাত্তার বলেন, এরা আন্তজেলা ডাকাতদলের সদস্য। আটককৃতদের কাছ থেকে একটি দেশীয় পাইপগান, ছোড়াসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend