নকলায় উন্মুক্ত পরীক্ষায় বহিঃস্কার ২

downloadনকলা প্রতিনিধিঃশেরপুরের নকলা পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত হাজী জাল মামুদ কলেজ কেন্দ্রে ২০১৩ সালের অনুষ্ঠিতব্য এইচ.এস.সি পরীক্ষার দ্বিতীয় দিনে ইংরেজী ১ম বর্ষের পরীক্ষায় ২ শত ৩৭ জন পরীক্ষার্থীদের মধ্যে অনুপস্থিত ২৯, বহিঃস্কার-১।

দ্বিতীয় বর্ষে ১ শত ৬৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৭ জন অনুপস্থিত থাকলেও বহিঃস্কারের কোনো খবর পাওয়া যায় নি। অপরদিকে বি.এ/বি.এস.এস পরীক্ষার শেষ দিনে সমাজতত্ব বিষয়ে ৩ শত ৭১ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ১৪ এবং ২১৮ নং কক্ষ হতে পরীক্ষা অসুদপোয় অবলম্বন এবং নৈতিক আচরণে ত্রুটির জন্য ১২-০-২৩-১৫৪-৪০০, আইডি নম্বরধারী সোহেল মিয়া নামক পরীক্ষার্থীকে বহিঃস্কার করা হয়। পরীক্ষা চলাকালীন সময়ে বহিরাগতদের সমাগম দেখা যায়। উপজেলা সহকারী শিক্ষা অফিসার তরিকুল ইসলাম গেইটের সামনে থেকে একজনকে কলার চেপে পুলিশে দেন। পরে শিক্ষার্থী পরিচয়ে সঙ্গে প্রশ্নপত্র পাওয়ায় তাকে বহিঃস্কার করা হয়। জানা গেছে, ঐ শিক্ষার্থীর নাম রিসানুল ইসলাম কক্ষ নং-১১৩ এবং আইডি নম্বর ১২-০-১১-১৫৪-১৪৬, ইংরেজী ১।

কোর্স সমন্বয়কারী আলতাফ আলী জানায় ,“বি.এ/বি.এস.এস পরীক্ষায় এ নিয়ে মোট ৩ জন বহিঃস্কার হলো।” শেরপুর জেলার উপ-আঞ্চলিক কর্মকর্তা মাহমুদুল আমিন জানায়, “শিক্ষার্থীদের ন্যূনতম পড়াশুনা করা উচিত এবং আচার ব্যবহার অবশ্যই ভালো করতে হবে।”

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend