বগুড়ায় সংঘর্ষে আহত ৭

Songgorsho_1গুড়া রেলস্টেশন এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে সাতজন আহত হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে আটক করতে পারেনি। আটক আতঙ্কে গা ঢাকা দিয়েছে সংঘর্ষে জড়িত উভয়পক্ষের লোকজন। আহতদের মধ্যে জহুরুল, সিরাজুল, আলমগীর, জাকির ও শাহ আলমের নাম জানা গেছে। তবে কোথায় তারা চিকিৎসাধীন রয়েছে বা তাদের পূর্ণাঙ্গ পরিচয় সম্পর্কে বিস্তারিত জানাতে পারেনি পুলিশ।

স্থানীয় দুইটি সূত্র জানিয়েছে, বগুড়া রেল স্টেশন এলাকায় মাদক, জুয়া ও ফুটপাতের ব্যবসার নিয়ন্ত্রণ নিতে বাবলা-শুভ এবং জহুরুল গ্রুপের মধ্যে বেশ কয়েকদিন ধরে উত্তেজনা চলছিল। এর জের ধরে দুপুর ২টার দিকে লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে দুই গ্রুপ মুখোমুখি হলে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল আলম বাংলানিউজকে জানান, স্থানীয় দু’টি পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুর রহমান বাংলানিউজকে জানান, মাদক ও আধিপত্য নিয়ে সংঘর্ষের ঘটনার সঙ্গে কাউকে ছাড় দেওয়া হবে না। তবে এখনও ঘটনায় জড়িতদের কাউকে খুঁজে পাওয়া যায়নি। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend