নকলায় যৌন উত্তেজক ঔষধ বিক্রির দায়ে দুই ব্যবসায়ীর সাজা : ৬ লাখ টাকার ঔষধ ধ্বংস

Vrammoman_Adalot_-300x180শেরপুরের নকলায় ঔষধের দোকানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ জব্দ করেছে র‌্যাব-১৪। ১৩ অক্টোবর সোমবার বিকেলে নকলা শহরের উত্তর বাজারের দু’টি দোকানে অভিযান চালিয়ে প্রায় ৬ লাখ টাকার বিক্রয় নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয় এবং দুই ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদান করা হয়। মেডিসিন কর্ণারের মালিক কামরুল হাসান লিটুকে (৪২) ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ড এবং মির্জা মেডিকেল হলের মালিক মির্জা জাহাঙ্গীরকে ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের কারাদন্ডের আদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব ১৪’র স্কোয়ার্ড কমান্ডার মোঃ যুবরাজ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই দুই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় যৌন উত্তেজক ওষুধ জব্দ করা হয়। পরে ওই দুই প্রতিষ্ঠানের মালিককে আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক নকলার ইউএনও আবুল কালাম আজাদ তাদের সাজা প্রদান করেন।
নকলা ইউএনও আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাজা ঘোষনার পর সকলের উপস্থিতিতে নিষিদ্ধ ঔষধ পুড়িয়ে ফেলা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend