তারদেল্লির জোড়া গোলে ব্রাজিলের জয়

10720922_10153252959929517_350909935_nচিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে শনিবার সন্ধ্যায় প্রীতি ম্যাচে ২-০ গোলে জয় পেয়েছে ব্রাজিল। চীনের বার্ডস নেস্ট স্টেডিয়ামে ৯০ মিনিটের যুদ্ধ শেষে ২-০ গোলে জয় পায় নেইমারের নেতৃত্বাধীন ব্রাজিল। জোড়া গোল করেন তারদেল্লি।

বেইজিং স্টেডিয়ামে খেলার ২৮ মিনিটে আর্জেন্টিনার জালে বল জড়ান ব্রাজিলের ডিয়েগো তারদেল্লি। ৪০ মিনিটে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল আর্জেন্টিনা। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেননি অধিনায়ক মেসি। তার স্পট কিক রুখে দিয়েছেন ব্রাজিল গোলরক্ষক জেফারসন। ডি বক্সে ডি মারিয়াকে ব্রাজিলের ডানিলো ফেলে দেওয়ায় পেনাল্টির বাঁশি বাজিয়ে ছিলেন রেফারি। অবশ্য ১৯ মিনিটে সুযোগ নষ্ট করেছেন ডি মারিয়া। তার শট গেছে ক্রস বারের ওপর দিয়ে। দুই মিনিট পর একই পথে হেঁটেছেন সার্জিও আগুয়েরো। তার শটও গেছে গোলপোস্টের অনেক ওপর দিয়ে। ২৫ মিনিটে কর্নার পেয়েছিল ব্রাজিল। তবে আর্জেন্টিনার রক্ষণকে ফাঁকি দিয়ে সাফল্য আদায় করতে পারেনি নেইমাররা।

বিশ্রামের পর ব্যবধান দ্বিগুন করে ব্রাজিল। গোল করেন তারদেল্লি। ৬৪ মিনিটে ডেভিড লুইয়ের পাস থেকে আর্জেন্টিনার গোলরক্ষক রোমেরাকে বোকা বানান এই ফরোয়ার্ড।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend