সিনেমা না হিন্দি সিরিয়াল !

suicideশেরপুরের ঝিনাইগাতী উপজেলা গজনী অবকাশ কেন্দ্র। ঘটনা ৪ অক্টোবরের। একজন গৃহবধু একাকী একটি সিএনজি অটো রিক্সা আসলেন। অবকাশ কেন্দ্রের টাওয়ারের কাছের একটি দোকানে গেলেন। ভাড়ার মোবাইল ফোন নিয়ে ঝগড়া করলেন যেন কার সাথে।দোকানীরা প্রশ্ন করলেন তার সমস্যার ব্যাপারে। গৃহবধু জানালেন ছোট বেলায় তার বিয়ে হয়েছিল। পরবর্তীতে সংসারের নানা অশান্তি। এক সময় তিনি এক তরুণের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে অশান্তি আরো প্রবল হয়। এক পর্যায়ে তরুণী গৃহবধু কাগজ কলম চাইলেন। কাগজের কিছু কথার সাথে লিখলেন তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। তারপর টুকটাক কথা বলতে বলতেই মাটিতে লুটিয়ে পড়লেন তিনি। মুখ দিয়ে ফেনা নির্গত হতে দেখে দোকানীরা তারাতারি পুলিশে খবর দিলেন।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফছিহুর রহমান ব্যাপারটি জেনে দ্রুত পুলিশ পাঠালেন। পুলিশ প্রথমে ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলেন গৃহবধুকে। চিকিৎসকরা তাকে দ্রুত পাঠালেন শেরপুর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য। শেষ খবর পাওয়া পর্যন্ত চিকিৎসা চলছিল ওই গৃহবধুর।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফছিহুর রহমান জানান, পুলিশ খবর পেয়ে দ্রুত ব্যবস্থা নিয়েছে। ব্যাপারটি আমরা তদন্ত করে দেখছি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend