টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, আহত ২২

road-accident 1টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় এক পথচারী নিহত ও পোশাককর্মীসহ ২২ জন আহত হয়েছেন। শনিবার সকালে এ দুর্ঘটনাগুলো ঘটে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার কটন মিল এলাকায় উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাস এক ব্যক্তিকে চাপা দেয়। পরে তিনি মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে মহাসড়কের সোহাগপাড়া এালাকায় একটি বাস খাদে পড়ে ১৫ পোশাককর্মী আহত হয়েছেন। অন্যদিকে মহাসড়কের ঘারিন্দা এলাকায় বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। আহতদের মির্জাপুরের কুমুদিনী হাসপাতাল ও টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) যুবায়দুল আলম জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার কটন মিল এলাকায় উত্তরবঙ্গগামী যাত্রীবাহী বাস আজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে চাপা দেয়। পরে তিনি মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে চট্টগ্রাম থেকে বোগদাদ পরিবহনের একটি বাস রংপুরের পাগলাপীর যাচ্ছিল। পথে মির্জাপুর উপজেলার সোহাগপাড়া এলাকায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ১৫ পোশাককর্মী আহত হয়েছেন। তাদের মির্জাপুর কুমুদিনী হাসাপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা চট্টগামের কর্ণফুলী এলাকার ইনক্রিমেন্ট এ্যাফারেন্ট লিমিটেডের কর্মী। ঈদের ছুটি কাটাতে তারা গ্রামের বাড়ি যাচ্ছিলেন।

অন্যদিকে মহাসড়কের ঘারিন্দা এলাকায় একটি বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। আহতদের কুমুদিনী হাসপাতাল ও টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend