নকলায় কৃষিমন্ত্রীর ভাগ্নের ঝুলন্ত লাশ উদ্ধার

Suicide_sm1_416791770শেরপুরের নকলায় কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর ভাগ্নে মো. দেলোয়ার হোসেন ওরফে সম্পদের (৪০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৩ আগস্ট বুধবার গভীর রাতে উপজেলার ইশিবপুর উত্তর বাজারস্থ শীতাতপ নিয়ন্ত্রিত শয়ন কক্ষ থেকে দেলোয়ারের লাশ উদ্ধার করা হয়। পেশায় ব্যবসায়ী দেলোয়ার স্থানীয় আলহাজ্ব বদিউজ্জামানের ছেলে। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা সদর হাসপাতাল মর্গে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে এলাকায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। পুলিশের প্রাথমিক ধারনা, দেলোয়ার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ জানাতে পারেনি। ওই ঘটনায় এলাকায় ব্যাপক হুলস্থুল পড়ে যায়।

জানা যায়, বেশ কিছুদিন যাবত পারিবারিক, মানসিক ও ব্যবসায়িক বিষয়াদি নিয়ে দেলোয়ার হোসেন বিমর্ষ অবস্থায় দিনযাপন করছিলেন। মাঝে-মধ্যে তিনি নকলা ও ঢাকায় অবস্থান করতেন। মঙ্গলবার দুপুরে তিনি তাঁর নকলা পৌর শহরের উত্তর বাজারস্থ বাসার শয়নকক্ষে প্রবেশ করেন। এরপর থেকে তিনি আর ঘর থেকে বের হননি। পরে বুধবার রাতে দেলোয়ারের স্ত্রী লিপি বেগম অনেক ডাকাডাকি করেও তার সাড়া পাননি। এতে লিপির মনে সন্দেহ সৃষ্টি হলে তিনি ঘরের অন্যদের বিষয়টি জানান। তারা নকলা থানা পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে নকলা থানা পুলিশ উত্তর বাজারের বাসায় গিয়ে শয়নকক্ষের দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেলোয়ারের লাশ উদ্ধার করে। এসময় তাঁর গলা জানালার পর্দার কাপড় দিয়ে পেচানো ছিল এবং মেঝের ওপর একটি ছোট টেবিল ছিল। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে ছুটে যান শেরপুরের পুলিশ সুপার মোঃ মেহেদুল করিম, সিভিল সার্জন ডাঃ নারায়ণ চন্দ্র দেসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা। বিকেলে প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের উপস্থিতিতে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়। পরে স্থানীয় ধামনা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এ ব্যাপারে মৃত দেলোয়ার হোসেনের বড় ভাই মাহবুবুল আলম জানান, তার ছোটভাই দেলোয়ার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা বুঝতে পারছেন না। স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, সম্পদ বেশ কিছুদিন যাবত মাদকাসক্ত ছিলেন।
অপরদিকে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম হায়দার বলেন, ওই ঘটনায় দেলোয়ারের বড় ভাই মাহবুবুল আলম নকলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মৃতের গলায় কালো দাগসহ আত্মহত্যার অন্যান্য লক্ষণও দেখা গেছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend