পিনাক-৬ ডুবিতে নিখোঁজ ৬১ জনের পরিচয়

loncheপিনাক-৬ ডুবিতে এখন পর্যন্ত নিখোঁজের সংখ্যা ৬১ জন বলে জানিয়েছে প্রশাসন। নিখোঁজ তালিকায় সবচেয়ে বেশি রয়েছে ফরিদপুর জেলার মানুষ। এই জেলার ২০ জন এখনও নিখোঁজ রয়েছেন। দ্বিতীয় সর্বোচ্চ নিখোঁজ রয়েছে গোপালগঞ্জ জেলার ১২ জন। এ ছাড়াও মাদারীপুর জেলার ১০ জন, নারায়ণগঞ্জের পাঁচজন, ঝালকাঠি, বরিশাল ও ঢাকার দুজন করে নিখোঁজ রয়েছেন। কক্সবাজার, নরসিংদী ও গাজীপুরের একজন করে এবং শরীয়তপুর জেলার তিনজন নিখোঁজ রয়েছেন।

জেলাভিত্তিক নিখোঁজ তালিকা

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার শেখ আলী (৩৫), আল-আমিন (২৮), রবিউল মাতবর (৩০), রোজিনা (২৬), রেজাউল (২৮), একই জেলার সদরপুর উপজেলার সোবহান মাতবর (৩৭), ইতি বেগম (৩০), ইভান মাতবর (৮), শিমুল পারভীন (৩৫), রুবেল (৪০), ফাইজা (৭, দুর্ঘটনার চতুর্থ দিন ফাইজা নামের একটি লাশ শনাক্ত করলেও পরে সেটি ভুল প্রমাণিত হয়), ফাতেহা (৪), শাহিনূর বেগম (২৩), আছমা বেগম (২৮), মাহবুবুর রহমান (৪২), আজিজুল (২৮), রুপালী বেগম (২১), আরজু (৭), ইমরান মাতবর (৬০) ও সোবহান মাতবর (৩০)।

গোপালগঞ্জ জেলার নিখোঁজরা হলেন- মুকসেদপুরের পলি (২৮), মেঘলা (৬), মাকসুদা (২৮), হানিফ (৩), তসলিমা (২৫), ফাতেমা আক্তার স্বর্ণা (১৬), বিল্লাল (২৩), ফরহাদ (২৭), শিল্পী (২৫), ফাহিম (১), মিন্টু মোল্লা (২৬) ও নিজাম (২৭)।

মাদারীপুর জেলার শিবচর উপজেলার লিপি (২৫), মিরাজ (৮), সাদিয়া (৯), ফালানী (২০), কফিল উদ্দিন সরকার (৭০), আলী আকবর (৩৮), শাহিনূর (১৭), রাবেয়া (৮), একই জেলার কালকিনি উপজেলার ফরিদা পারভীন (২৫) ও তৃষা (২২) নিখোঁজ রয়েছেন।
নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার আয়েশা (৩৪), সারা (১১), রোজিনা (১২), হালিমা (২০) ও তানজিমা (১৩)।

ঢাকার মগবাজারের আফরোজা (১৭) ও মুগদা এলাকার শিল্পী আক্তার নাসরিন (২৫)।
বরিশাল জেলার উজিরপুরের মিজানুর রহমান (৪০), একই জেলার গৌরনদী উপজেলার ময়না (২০), গাজীপুরের কাপাসিয়া উপজেলার মিম আক্তার (১৪) ও নরসিংদী জেলার একমাত্র নিখোঁজ রুবেল (২২)।
শরীয়তপুর জেলার নগরকান্দার স্বপ্না বেগম (২৬), আবদুল্লাহ (৩) ও রিক্তা (২২) এবং কক্সবাজার জেলার চকরিয়ার একমাত্র নিখোঁজ রয়েছে উমেজা (১১)।

এ ছাড়া লক্ষ্মীপুর জেলার কমলনগরের মিরা (৬৪) ও মকবুল আহমেদ (৪৪) এবং ঝালকাঠি জেলার মিতু (২৭) ও মেরাজ (৯) নিখোঁজদের তালিকায় রয়েছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend