শেরপুরের বাজারে রমজানে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্যের দাম বেড়েছে

yvywv-300x160রমজান মাসকে ঘিরে শেরপুরের বাজারে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্যের মূল্য উর্দ্ধমুখী। রমজানের প্রথম দিনেই শেরপুর শহরের পৌর কাঁচাবাজার ঘুরে দেখা গেছে খুচরা বাজার মূল্য গতকালের চেয়ে কেজি প্রতি ৫ থেকে ২০ টাকা হারে বৃদ্ধি পেয়েছে।
বর্তমান বাজার দর অনুযায়ী কাঁচা মরিচ ৬০ টাকা থেকে ৮০ টাকা, পিয়াজ ৩০ টাকা থেকে ৩৫ টাকা, রসুন ৬০ টাকা থেকে ৭০ টাকা, আলু ১৬ টাকা থেকে ২০ টাকা, মসুরের ডাল (আমান) ১১০ টাকা থেকে ১২০ টাকা, ছোলা বুট ৫৫ টাকা থেকে ৬৫ টাকা, করলা ৩০ টাকা থেকে ৪০ টাকা, বেগুন ৩০ টাকা থেকে ৪০ টাকা, শসা ২০ টাকা থেকে ৩০ টাকা, কাগজি লেবু ১২ টাকা থেকে ১৮ টাকা, খোলা সয়াবিন তেল ৮৫ টাকা থেকে ৯৫ টাকা, আদা ১৬০ টাকা থেকে ১৮০ টাকা, মুড়ি ৫০ টাকা থেকে ৬০ টাকা, গরুর মাংস ২৬০ টাকা থেকে ২৯০ টাকা, খাসির মাংস ৩৫০ টাকা থেকে ৪০০ টাকা, বয়লার মুরগী ১৩৫ টাকা থেকে ১৫৫ টাকা, মাছ (ইলিশ) ৪০০ টাকা থেকে ৬০০ টাকা, রুই ২০০ টাকা থেকে ২৫০ টাকা, খেসারির ডাল ৪০ টাকা থেকে ৪৫ টাকা, খেজুর ১৬০ টাকা থেকে ১৮০ টাকা, খোলা লবণ ৮ টাকা থেকে ১০ টাকা। আমাদের প্রতিনিধি পৌর প্রতিটি বাজার ঘুরে সবরাহকৃত বাজার দরের তালিকা সরবরাহ করেন।
প্রতিটি বাজারের প্রবেশ ধারে নিত্য প্রয়োজনীয় দ্রব্য-সামগ্রী মূল্য তালিকা টানানো কথা থাকলেও এ তথ্য সরবরাহ করাকালে কোথাও কোন তালিকা চোখে পড়েনি এ প্রতিনিধির।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend