সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

Savar_map_810629522রাজধানীর অদূরে সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচজন। আহতদের স্থানীয় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে সাভারের আমিনবাজার, জিরানী ও কবিরপুর এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে আশুলিয়ার কবিরপুর বাসস্ট্যান্ড এলাকায় রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস অজ্ঞাতনামা এক বৃদ্ধকে (৫৫) চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তিনি রাস্তা পার হচ্ছিলেন।

এর কিছু সময় পর আশুলিয়ার জিরানী বাজার এলাকায় নবীনগর থেকে চন্দ্রাগামী পলাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি অটোরিক্সাকে চাপা দিলে এক যাত্রী নিহতসহ আহত হয়েছেন আরও পাঁচজন।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান এবং আহতদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিকভাবে আহত ও নিহত ব্যক্তিতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

অন্যদিকে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার মধুমতি মডেল টাউনের সামনে ঢাকাগামী একটি যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend