বদরগঞ্জে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, অভিভাবককে মারধর

image_94160_0রংপুরের বদরগঞ্জ উপজেলায় বখাটেদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রকাশ্যে দিবালোকে এক স্কুলছাত্রীকে যৌন হয়রানি করা হয়েছে। এ সময় বখাটেরা ওই ছাত্রীর পড়নের পোশাক ছিঁড়ে ফেলে এবং তা মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করে ইন্টারনেট ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে ওই শিক্ষার্থীর অভিভাবকরা স্কুল কর্তৃপক্ষের কাছে ঘটনার প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ করায় বখাটেরা অভিভাবকসহ ছয় জনকে পিটিয়ে আহত করে। সোমবার বিকেলে উপজেলার দামোদরপুর ইউনিয়নের গোপালপুর শেখেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে, এ ঘটনা নিয়ে বাড়াবাড়ি হলে মোবাইল ফোনে ধারণকৃত ভিডিও বিকৃতভাবে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিতে নিরাপত্তাহীনতা ও সম্মানহানির ভয়ে রয়েছেন ওই ছাত্রীসহ তার পরিবারের সদস্যরা।

স্থানীয় সূত্র জানায়, গোপালপুরের স্থানীয় বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী ছুটি শেষে বাড়ি ফিরছিল। পথে গোমস্তাপাড়া মাঠেরপাড় এলাকায় তার পথরোধ করে এলাকার চিহ্নিত বখাটে মোকছেদুল ও রফিকুল।

প্রথমে তারা ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটেরা তার পোশাক ছিঁড়ে ফেলে এবং এ দৃশ্য তাদের মোবাইল ফোনে ধারণ করে। এ নিয়ে বাড়াবাড়ি না করতে ওই স্কুল শিক্ষার্থীকে কঠোরভাবে শাসানো হয় এবং তার ছবি বিকৃতভাবে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় বখাটেরা।

ওই ছাত্রী বাড়ি ফিরে বিষয়টি অভিভাবককে জানায়। পরে অভিভাবকরা বিচার চেয়ে স্কুলের প্রধান শিক্ষকের কাছে বখাটেদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

এটা জানতে পেরে ওইদিই বখাটে ও তাদের পরিবারের সদস্যরা একজোট হয়ে ওই স্কুল শিক্ষার্থীর পরিবারের ওপর হামলা চালায় এবং বেধড়ক পিটিয়ে ছয় জনকে আহত করে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধী দেওয়া হচ্ছে।

এদিকে, অবস্থা বেগতিক দেখে ওই দ‍ুই বখাটের পরিবারের সদস্যরা নিজেরাই মারামারির নাটক সাজিয়ে ও আহত হওয়ার ভান করে তারাও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

এ ঘটনায় মঙ্গলবার বিকেলে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ করেছেন ওই শিক্ষার্থীর অভিভাবক।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend