বরিশালের বাকেরগঞ্জে তরুণীকে গণধর্ষণ, আটক ২

image_94316.gang rapeবরিশালের বাকেরগঞ্জে এক তরুণী (১৫) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই যুবককে আটক করেছে। আটকৃতরা হলেন : বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভতশালা গ্রামের আনসার সন্যামত ছেলে তৌকির (২৫), একই গ্রামের খালেক রাঢ়ীর ছেলে আউয়াল (২৪)। ধর্ষণের শিকার তরুণীকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) পাঠিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, ভেলার এক যুবকের সঙ্গে মুঠোফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক হয় বরিশাল নগরীর কাউনিয়া এলাকার এক তরুণীর। এ সুবাদে গত শনিবার প্রেমিকের সঙ্গে পটুয়াখালীর বাউফলের বগাগামী একটি লঞ্চে ওঠে ওই তরুণী। তারা রাত ৮টার দিকে লঞ্চ থেকে বাকেরগঞ্জ উপজেলার ডিসি নামলে ওই এলাকার তিন যুবক তাদের দুজনকে ভয় দেখিয়ে অজ্ঞাত একটি স্থানে নিয়ে যায়।

অজ্ঞাত স্থান থেকে প্রেমিকের কাছ থেকে মেয়েটিকে আলাদা করে একই ইউনিয়নের রঘুনদ্দি গ্রামের শংকর সাধুর বাড়ির পুকুরপাড়ের একটি বাগানে নিয়ে তৌকির ও আউয়ালসহ তিনজনে পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি পরে পুলিশকে জানানো হলে তারা ওই তরুণীকে উদ্ধার ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠায়।
বাকেরগঞ্জ থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, এ ঘটনায় রবিবার তরুণী হয়ে থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেছে। অভিযুক্ত পাঁচজনের মধ্যে দুজনকে আটক করেছে পুলিশ। অন্যদের আটকের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচলনা করছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend