উস্কানি দিবেন না আশরাফকে-হান্নান শাহ

Untitled-1 copyবিএনপ’র স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার জেনারেল (অব:) আ স ম হান্নান শাহ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে উদ্দেশ্যে করে বলেছেন, বিএনপিকে উস্কানি দিবেন না। আপনি যে বক্তব্য দিচ্ছেন তা এক প্রকার উস্কানি। রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক যুব সমাবেশে তিনি এ কথা বলেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রমানের বিরুদ্ধে আওয়ামী লীগের অপ্রচারের বিরুদ্ধে স্বাধীনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ এ যুব সমাবেশের আয়োজন করে।

আশরাফুলের উস্কানির কারণে কোনো অঘটন ঘটলে তার দায়-দায়িত্ব আওয়ামী লীগকেই নিতে হবে এমন হুঁশিয়ারি দিয়ে হান্নান শাহ বলেন, আপনাদের অবৈধ ক্ষমতা আমরা দখল করতে চাই না। আমরা সকল দলের অংশ গ্রহণে একটি নির্বাচন চাই।

আওয়ামী লীগরে নেতাদের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা প্রতিটি কথায় মিথ্যাচার করেন। আপনাদের কথায় এখন মানুষরে হাসি পায়। ভবিষ্যতে আপনাদরে স্থান হবে পাগলা গারদে।

সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছেসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সপু, বিএনপির শিক্ষাবিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend