ময়মনসিংহে ছাত্রী শ্লীলতাহানির অভিযোগে শিক্ষকের শাস্তির দাবি

Mymensingh_District_Map_Bangladesh-74_1ময়মনসিংহের ত্রিশালের ধানীখোলা কাটাখালী পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষকের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও অভিভাবকরা।

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী ত্রিশাল উপজেলা পরিষদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবি করেন বক্তারা।

বিদ্যালয়টির শিক্ষার্থী ও অভিভাবকরা সমাবেশে বলেন, ঘটনার ৮ মাস পর বৃহস্পতিবার প্রয়োজনীয় তথ্যাদি ও সাক্ষীসহ বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে সংশ্লিষ্টদের উপস্থিত থাকার জন্য লিখিত অনুরোধ জানিয়েছিলেন ত্রিশাল উপজেলা সহকারী শিক্ষা অফিসার জহির আলম। কিন্তু নির্ধারিত সময়ে সবাই উপস্থিত থাকলেও শিক্ষা অফিসের কর্মকর্তারা অনুপস্থিত ছিলেন।

আন্দোলনকারীরা জানান, গত বছরের ৩০ সেপ্টেম্বর বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে একটি কক্ষে ডেকে এনে যৌন নিপীড়ন করেন সহকারী শিক্ষক নূর মোহাম্মদ আলী। তাৎক্ষণিকভাবে ওই শিক্ষার্থী ঘটনাটি আরেক সহকারী শিক্ষক নূরুল হক মাস্টারকে অবহিত করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend