একরামুলের খুনী জয়নাল হাজারী!

82890_1উপজেলা পরিষদের চেয়ারম্যান একরামুল হককে হত্যার পেছনে সাবেক সাংসদ জয়নাল হাজারী জড়িত বলে অভিযোগ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

তিনি বলেন, একরামুলের খুনি জয়নাল হাজারী। জয়নাল হাজারীকে রিমান্ডে নিলে একরামুল হত্যার পুরো ঘটনা জানা যাবে। হত্যার মূল কারণ ও উদ্দেশ্য বেরিয়ে আসবে। এ হত্যার সব দায় তার।

গত মঙ্গলবার একরামুল হক হত্যার ঘটনায় নিজাম উদ্দিন হাজারীর সম্পৃক্ততার অভিযোগ ওঠার পর আজ বৃহস্পতিবার তিনি সংবাদ সম্মেলন করেন। জেলার একটি রেস্তোরাঁয় এই সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে নিজাম উদ্দিন হাজারী এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সব অভিযোগ অস্বীকার করেছেন। একই সঙ্গে তাঁর বিরুদ্ধে গণমাধ্যমে প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন বলেও দাবি করেন তিনি।

লিখিত বক্তব্যে নিজাম উদ্দিন বলেন, একরাম হত্যা নিয়ে সম্পূর্ণ পরিকল্পিতভাবে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে, যা ফেনীর রাজনৈতিক স্থিতিশীলতা ও অব্যাহত উন্নয়নকে ব্যাহত করার জন্য সংঘবদ্ধ চক্রের ষড়যন্ত্র।

একরামুল হত্যার পর তাঁর(একরামুল) কিছু অনুসারী আপনার ফাঁসি চেয়ে মিছিল করেছিল সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নিজাম উদ্দিন বলেন, সাত-আটজন ছেলে আমার নামে স্লোগান দিয়েছে বলে শুনেছি। ওরা সব বিএনপির লোক। ওরা আওয়ামী লীগের কেউ না।

এ সময় তিনি অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে একরামুলের খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend