দিনমজুরকে পিটিয়ে ৫০০ টাকা নিলো পুলিশ

police-bdকোনো মামলার আসামি নন। থানায় কোনো অভিযোগও নেই। তারপরও এরাজ উদ্দিন নামের এক দিনমজুরকে পিটিয়ে ৫০০ টাকা আদায় করেছে পুলিশ। বৃহস্পতিবার রাজশাহীর মুণ্ডুমালা পুলিশ ফাঁড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত সহকারী উপপরিদর্শক (এএসআই) ফরহাদ হোসেনের বিরুদ্ধে শুক্রবার জেলা পুলিশ সুপার ও তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে এরাজ নগরীর কাঁকনহাটে যাচ্ছিলেন। পথে মুণ্ডমালা পুলিশ ফাঁড়ির সামনের রাস্তায় শহীদুল নামের একজন তার গতিরোধ করে চাঁদা দাবি করেন। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এরাজকে ধরে মুণ্ডুমালা পুলিশ ফাঁড়িতে নিয়ে যান শহীদুল।

পরে এরাজকে তিন ঘণ্টা আটকে রেখে নির্যাতন করা হয়েছে অভিযোগ করেন তার ছোটভাই এরশাদ আলী।

তিনি বলেন, শহীদুলের কথামত ওই পুলিশ ফাঁড়ির এএসআই ফরহাদ লাঠি দিয়ে এরাজকে বেধড়ক পিটিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশকে পাঁচশ টাকা দিয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে তানোর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

রাজশাহীর তানোর স্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক আশিক চৌধুরী জানান, ভর্তির সময় এরাজ উদ্দীনের অবস্থা খারাপ ছিলো। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের দাগ রয়েছে।

ঘটনার দিন রাজশাহী কোর্টে ছিলেন বলে দাবি করেছেন মুণ্ডুমালা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিএম মাহাবুব আলম চৌধুরী।

অভিযুক্ত এএসআই ফরহাদ হোসেন বলেন, ফাঁড়ির সামনে তারা দুইজন কথা কাটাকাটি করছিল। তাই দুই জনকে ফাঁড়িতে এনে সামান্য পিটুনি দেওয়া হয়েছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, অভিযোগ অনুযায়ী বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend