নারায়ণগঞ্জে পুলিশি বাধায় বিএনপির সমাবেশ পণ্ড

image_81054_0পুলিশি বাধায় নারায়ণগঞ্জ বিএনপির সমাবেশ পণ্ড হয়ে গেছে। শনিবার দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমাবেশের অনুমতি না দেয়ার প্রতিবাদে তারা এ সমাবেশের ডাক দেন। আর এ সমাবেশে পুলিশ বাধা দেয়ায় তাৎক্ষণিক মুখে কালো কাপড় বেধে প্রতিবাদ করেছে নগর বিএনপির নেতারা। পরে বিএনপি কার্যালয়ে সংক্ষিপ্ত সভা করে কর্মসূচি শেষ হয়।

নারায়ণগঞ্জ নগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল জানান, নারায়ণগঞ্জে আইনজীবী চন্দন সরকার ও প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাত খুনের ঘটনায় আগামী ১৪ মে নারায়ণগঞ্জে আসছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এদিকে নারায়ণগঞ্জে খালেদা জিয়ার একটি সমাবেশ করার কথা থাকলে সমাবেশের জন্য কোনো অনুমতি না দেয়ায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয়। কিন্তু সকাল থেকেই বিপুল সংখ্যক পুলিশ দলীয় কার্যালয় ঘিরে রাখে।

এ সময় তারা সমাবেশের মাইক ও ব্যানার নিয়ে যায়। সমাবেশে বাধা দেয়ার পর জেলা বিএনপি কার্যালয়ের সামনে মহানগর বিএনপির নেতারা মুখে কালো কাপড় বেঁধে এই ঘটনার প্রতিবাদ জানান।

এ সময় এ টি এম কামাল ছাড়াও উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ-সভাপতি শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক চৌধুরী দিপু, বিল্লাল হোসেন, ফারুক হোসেন, মহানগর শ্রমিকদলের সভাপতি ফারুক হোসেন, ইব্রাহিম সর্দার, শাহজাহান খন্দকার প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend