দুই নায়িকার চুলোচুলি

image_90004_0দুই নায়িকার ঝগড়া, চুলোচুলি, মারপিটের দৃশ্য রূপালী পর্দায় আমরা দেখেছি বহুবার। তবে শুটিং করতে এসে বাস্তবেই দুই নায়িকার মারামারির দৃশ্য আমরা কখনও দেখিনি। কিন্তু এবার কপিল শর্মার কমেডি শোতে তাই হলো।
সোনালী রাউত ও জোয়া আফরোজ শুটিং করতে এসে চুলোচুলি করলেন।
গ্যাঞ্জামের শুরু মেকআপ ভ্যান থেকেই। একটা দুটা কথায়, হঠাৎ ঝগড়া বেঁধে যায় ‘দ্য এক্সপোজ’ ছবির দুই নায়িকা সোনালি রাইত ও জোয়া আফরোজের মধ্যে। মেকআপ ভ্যানের বাইরে থেকেই নাকি শোনা যায় দুই নায়িকার চিৎকার আর অশ্রাব্য গালিগালাজ।
বাইরে থেকে কেউ বুঝতেই পাচ্ছিলেন না আসলে কী ঘটছে। এমনকি ঝগড়ায় মত্ত হয়ে দুম করে ভ্যান থেকে বেরিয়ে এসে সবার সামনেই ফের ঝগড়ায় মেতে ওঠে সোনালী-জোয়া। তবে এবার মুখে নয়, দু’জনেই দু’জনকে এক হাত নিয়ে ফেলেন। চল টানাটানি থেকে শুরু করে কিল, ঘুষি সবই হয়েছে দুজনের মধ্যে।
ঠিক এই সময়ই আর্বিভাব ঘটে ছবির নায়ক হিমেশ রেশমিয়ার। অনেক কষ্টে আয়ত্তে আনেন দুই নায়িকাকে। নিজের শোয়ে এরকম কাণ্ড দেখে হতবাক কপিল শর্মাও। জানা গেছে, ছবিতে চরিত্র নিয়েই নাকি ঝামেলার সূত্রপাত। জোয়াকে অশ্লীল ইঙ্গিত ও নষ্ট মেয়ে বলেন সোনালী। জোয়াও উল্টো একই সুরে কথা বলেন। এর পরেই শুরু হয় ঝগড়া। ইউনিটের অনুরোধে শেষমেশ ঝগড়ার নিষ্পত্তি হলেও, দুই নায়িকার চোখে নাকি ছিল বদলার আগুন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend