এবার হাটহাজারীতে ব্যবসায়ী হাফিজুরকে অপহরণের অভিযোগ

Ctg_ophrnদেশের বিভিন্ন স্থানে অপহরণের ঘটনার মধ্যে এবার চট্টগ্রামের হাটহাজারীতে ব্যবসায়ী অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ব্যবসায়ী হাফিজুর রহমানের স্ত্রী কুলসুমা রাজিয়া হাটহাজারী থানায় সাধারণ ডায়রি করেছেন। এতে অপহরণের অভিযোগ আনা হয়েছে।

জানা গেছে, হাটহাজারী পৌর সদরে মেসার্স মুক্তা ট্রেডাসের মালিক হাফিজুর রহমান সোমবার সকাল ৮টায় দোকানের উদ্দেশ্যে ঘর থেকে বের হন। নির্দিষ্ট সময়ের পর রাতে বাসায় না ফেরায় তার মোবাইলে কল দেওয়া হলে প্রথমে বাজলেও পরে বন্ধ পাওয়া যায়। বার বার যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয় স্ত্রী কুলসুমা। এরপর মঙ্গলবার হাটহাজারী থানায় সাধারণ ডায়রি করেন তিনি।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ইসমাইল জানান, ব্যবসায়ী হাফিজুরকে ‘অপহরণের’ অভিযোগে সাধারণ ডায়েরি করেছেন তার স্ত্রী।

জিডিতে উল্লেখ করা হয়, কিছুদিন আগে একটি মোবাইল থেকে কল দিয়ে হাফিজুরের কাছে টাকা পাবে বলে দাবি করে একজন। এসময় তার পরিচয় চানতে চাইলে বিভিন্ন ঠিকানা বলে। টাকার জন্যই হাফিজুরকে অপহরণ করা হতে পারে।

অভিযোগের ভিত্তিতে ব্যবসায়ীকে উদ্ধারে ‍অভিযান পরিচালনা করা হবে জানান ওসি।

সাধারণ ডায়রি করার পর এর কারণ জানতে চেয়ে আগের নাম্বার থেকে ফের ফোন করে বলেও অভিযোগ করেন কুলসুমা আক্তার। হাফিজুর হাটহাজারী পৌর সদরের আলমপুর গ্রামের মৃত ইউনুচ মিয়ার সন্তান। তবে তিনি পরিবার নিয়ে হাটহাজারী মাদ্রাসা সংলগ্ন একটি ভবনে ভাড়া থাকতেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend