জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন শামীম ওসমান

gimg-2011-10-31-99324খবর বাংলা২৪ ডেক্সঃ নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সরকারদলীয় সাংসদ শামীম ওসমান। নারায়ণগঞ্জ সদর থানায় জিডি করেন নারায়ণগঞ্জ-৪ আসনের (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) এই সাংসদ।

রোববার দিনদুপুরে নারায়ণগঞ্জের লিংক রোড থেকে সাতজন অপহরণ হওয়ার পর ওই দিনই তিনি নিরাপত্তা চেয়ে জিডি করেন।

শামীম ওসমান জানান, অপহৃত প্যানেল মেয়র নজরুল তার কর্মী ছিলেন। সব সময় তার লোকজন টার্গেট হচ্ছে। এর আগেও তার কয়েক কর্মীকে অপহরণ ও গুম করা হয়েছে। এ পরিস্থিতে তার জীবনও নিরাপদ নয়। তিনি নিজেও শঙ্কায় রয়েছেন।

শামীম ওসমান জানান, গত ১৮ এপ্রিল একটি পক্ষ নারায়ণগঞ্জ শহরে জনসভা থেকে প্রকাশ্যে তাকে ও তার ভাইকে হত্যার হুমকি দিয়েছে। হত্যা করে মাটিতে পুঁতে রাখার কথা বলেছে ওই পক্ষটি। এরপরই অপহরণ হলো তার কর্মী নজরুলসহ সাতজন। এতে তার শঙ্কা আরো বেড়ে গেছে। এ জন্যই তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

নারায়ণগঞ্জ ছাড়াও ঢাকায় তার পরিবারের সদস্যদের দিকেও সন্দেহজনক নজরদারি করা হচ্ছে দাবি করে শামীম ওসমান বলেন, মঙ্গলবার দুপুরে তার ছেলে নিজের শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শেষ করে বাসায় ফিরছিল। সেখানে মোটরসাইকেল আরোহী সন্দেহজনক লোকজন তাকে নজরদারি করছিল। একপর্যায়ে গুলশান থানার পুলিশ নিরাপত্তা দিয়ে তাকে বাসায় দিয়ে যায়।

সাধারণ ডায়েরির বিষয়টি স্বীকার করেছেন নারায়ণগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর কাদের।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend