টাঙ্গাইলে আসামি ধরতে গিয়ে ডাকাতের গুলিতে পুলিশ কনস্টেবলসহ আহত ২

pooiuখবর বাংলা২৪ ডেক্স: সিরাজগঞ্জের চৌহালীর পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলায় আসামি ধরতে গিয়ে পুলিশ ও ডাকাত দলের সঙ্গে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের ছোড়া গুলিতে এক কনস্টেবল ও তাকে বহনকারী ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক আহত হয়েছেন। পায়ে গুলিবিদ্ধ দু’জনকেই প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও গতকাল দুপুরে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতরা হলেন- কনস্টেবল আব্দুর রশিদ (৩২) ও চৌহালী উপজেলার খাসপুকুরিয়া ইউনিয়নের শামসুল হকের ছেলে আবদুস শহিদ (৩৫)।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল হক জানান, বুধবার রাতে পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলায় একটি হত্যা মামলার আসামি ধরতে উপ-পরিদর্শক শামসুল হক, কনস্টেবল আবদুর রশিদ এবং ওই মামলার বাদিনীসহ দুটি মোটরসাইকেল নিয়ে অভিযানে যান। ফেরার পথে রাত আনুমানিক ১টার দিকে মোটরসাইকেল ২টি দেলদুয়ার উপজেলার বুড়বুড়িয়া মহাসড়ক এলাকায় পৌঁছলে ৮-১০ জনের একটি ডাকাত দল আকস্মিক তাদের ওপর গুলি চালায়। 

উপ-পরিদর্শক শামসুল হকও তার ব্যবহৃত পিস্তল দিয়ে অন্তত ৫ রাউন্ড পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাতরা পিছু হটতে বাধ্য হয়। এসময় কনস্টেবল আবদুর রশিদ ও  মোটরসাইকেলের চালক শহিদ পায়ে গুলিবিদ্ধ হন। এদের উদ্ধারের পর প্রথমে টাঙ্গাইল ও পরে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।   

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend