ডেসটিনির চেয়ারম্যান-এমডির জামিন নামঞ্জুর

খবর বাংলা ২৪ডেক্স: ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমিন জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার আসামি পক্ষের আইনজীবী হারুন-অর-রশিদ মামলার জামিন আবেদন করলে মহানগর হাকিম মেহের নিগার সূচনা জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠান।মামলার আসামিপক্ষের আইনজীবী বদিউর জামান তফাদার জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় অতিরিক্ত সি এম এম হাকিম মেহের নিগার সূচনার আদালতে জামিনের শুনানি হয়। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেন।078ea0dc46523fcb3beef5e54f583c52

প্রায় সাড়ে চার হাজার কোটি টাকা মানি লন্ডারিংয়ের অভিযোগে দুদকের উপপরিচালক মো. মাজহার আলী এবং সহকারি পরিচালক তৌফিকুল ইসলাম কলাবগান থানায় মামলা দুইটি করেন।

ডেসটিনি ট্রি প্লান্টেশন ও ডেসটিসি মাল্টিপারপাস থেকে এমএলএম পদ্ধতিতে টাকা সংগ্রহ করে নিজের বেতন ভাতা, কমিশন, লভ্যাংশ বিভিন্নখাতে খরচ দেখিয়ে টাকা রুপান্তর ও হস্তান্তরের দায়ে সমবায় ২০০১ আইন অনুযায়ী মানি লন্ডারিং করে শাস্তিযোগ্য অপরাধ করায় ২০১৩ সালের ১২ জুলাই তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে এ বছরের ৬ আগস্ট আদালতে উপস্থিত হয়ে তারা জামিন প্রার্থনা করেন। আদালত জামিন না মঞ্জুর করায় তখন থেকেই কারাগারে আটক রয়েছেন তারা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend