যে ৫টি প্রশংসা পুরুষেরা নারীদের মুখ থেকে শুনতে ভালোবাসেন!

যে ৫টি প্রশংসা পুরুষেরা নারীদের মুখ থেকে শুনতে ভালোবাসেন!

(প্রিয়.কম)- আচ্ছা, কখনো কি আপনার মনে প্রশ্ন জেগেছে যে পুরুষরা তার আশেপাশের নারীর মুখ থেকে কী কী কথা শুনতে বেশি ভালোবাসেন? ভাবছেন এমন অদ্ভুত প্রশ্ন কেন করছি, তাই না? কিছু বিশেষ কথা আছে, যেগুলো অধিকাংশ পুরুষরাই নিজের একান্ত নারীর মুখে থেকে শুনতে পছন্দ করে। খুব সাধারণ এই কথাগুলোও পুরুষদের মনে সৃষ্টি করে আনন্দের। আসুন জেনে নেয়া যাক ৫টি কথা সম্পর্কে যেগুলো পুরুষরা নারীদের মুখ থেকেই শুনতে ভালোবাসেন!

আমার বন্ধুরা তোমাকে খুব পছন্দ করে

পুরুষরা নারীদের কাছ থেকে এই কথাটা শুনতে খুবই ভালোবাসে। বিশেষ করে সেই নারী যদি হয় তার ভালোবাসার মানুষটি অথবা খুব কাছের কেউ তাহলে তো কথাই নেই। নারী সঙ্গীর বন্ধুদের কাছ থেকে প্রশংসা পেলে পুরুষরা সব সময়েই খুশিতে আহ্লাদিত হয়ে ওঠেন।

আমি আমার বাসায় তোমার কথা বলেছি

কোনো নারী আপনার গল্প তার বাসায় করেছে এবং আপনার সম্পর্কে ভালো ভালো কথা জানিয়েছে, এই কথাটি শুনলে আপনি নিশ্চয়ই খুশি হয়ে যাবেন। শুধু আপনি না, এমন পরিস্থিতিতে অধিকাংশ পুরুষই খুশি হয়ে যায়। প্রায় সব পুরুষই চায় তার নারী সঙ্গীর বাসায় তাকে নিয়ে কথা হোক এবং তাকে সবাই সহজ ভাবে গ্রহণ করুক। আর তাই কোনো নারী তার সম্পর্কে বাসায় আলোচনা করলে সে খুশি হয়।

তোমাকে অনেক হ্যান্ডসাম লাগছে

একজন নারীর মুখ থেকে ‘হ্যান্ডসাম’ কথাটি শুনলে খুশি হয়না এমন পুরুষ মনে হয় পাওয়া যাবে না। পুরুষরা সব সময়েই নারীদের থেকে প্রশংসা পেতে চায়। বিশেষ করে কোনো নারীর থেকে চেহারা কিংবা বেশভূষার প্রশংসা পেতে সব পুরুষই পছন্দ করে। এতে তাদের আত্মবিশ্বাস বৃদ্ধি পায় এবং নিজের সম্পর্কে ধারণা ভালো হয়।

তোমার ফিগার সুন্দর

নিজের ফিগার নিয়ে কম বেশি সব পুরুষই বেশ দুশ্চিন্তায় থাকে। মোটা হয়ে যাচ্ছেন কিনা বা খুব বেশি শুকনা কিনা, ভুড়িটা বেড়েছে কিনা তা নিয়ে পুরুষরা বেশ আতঙ্কেই থাকেন বলা যায়। কিন্তু এমন অবস্থায় কোনো নারী যদি বলে ‘আপনার ফিগার তো সুন্দর’ তাহলে তো কথাই নেই। মূহূর্তেই খুশি হয়ে যাবেন আপনি।

চল আজ ঘুরতে যাই

কোনো নারীর থেকে যদি কোনো পুরুষ ঘুরতে যাওয়ার প্রস্তাব পায় তাহলে কোন পুরুষটি খুশি না হয় বলুন। ঘুরতে যাওয়ার প্রস্তাবে রাজি হোক আর না হোক, প্রস্তাব পেলেই খুশি হয়ে যান প্রায় সব পুরুষ। তবে কোনো নারীর সাথে ঘুরতে যাওয়ার প্রস্তাব সহজে ফিরিয়ে দিতে পারেন না অধিকাংশ পুরুষ। খুব অনিচ্ছাসত্ত্বে প্রস্তাব ফিরিয়ে দিলেও ঘুরতে যাওয়ার প্রস্তাব পেয়ে নিজের সম্পর্কে তাদের আত্মবিশ্বাস বৃদ্ধি পায় তাদের।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend